ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | ফাইনালে মাঠে ঢুকে পড়া নারীর পরিচয় কি?

ফাইনালে মাঠে ঢুকে পড়া নারীর পরিচয় কি?

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ ফাইনালে ইংল্যান্ড-নিউজিল্যান্ডের ম্যাচ নিয়ে রোমাঞ্চের কোনো কমতি নেই। খেলোয়াড়দের পাশাপাশি মাঠের বাইরে উত্তাপ ছড়াচ্ছেন দুই দেশের সমর্থকরা। কিন্তু হঠাৎ করে মাঠের ভিতরে প্রবেশ করাটা যেন এই আসরে নিয়মিত হয়ে আসছে। এই কর্মকাণ্ড থেকে আসরের শেষ ম্যাচটাও রেহাই পেল না।

ইংল্যান্ডের ঐতিহাসিক ভেন্যু লর্ডসে রোববার খেলার সময় মাঠে ঢুকে পড়েছেন এক নারী। ‘এক্স-রেটেড’ ওয়েবসাইটের প্রচারের উদ্দেশ্য নিয়ে মাঠে ঢুকে পড়েন তিনি। কিন্তু বেশিক্ষণ স্থায়ী থাকতে পারেননি ৪৭ বছর বয়সী এই নারী। মাঠে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই তাকে আটক করে নিরাপত্তাকর্মীরা।

খেলার মধ্যে এ কাণ্ড ঘটানোর জন্য একদম ওস্তাদ এই নারী। এর আগে ফুটবলে ২০১৯ চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুল-টটেনহ্যামের মধ্যকার ম্যাচে মাঠে ঢুকে পড়েন তিনি। ইংলিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইলের মতে, ‘এক্স-রেটেড’ ওয়েবসাইটের মালিকের মা এই ৪৭ বছর বয়সী নারী। যিনি মূলত ছেলের জন্য এসব কাজ করে থাকেন।

আজ ফাইনালে তার কর্মকাণ্ড নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন ওই নারীর ছেলে। তিনি লেখেন, ‘বিশ্বকাপের ফাইনালে মাঠে ঢুকে পড়েছে আমার মা। কি রকম কিংবদন্তি!’

এই বিশ্বকাপে দর্শকদের মাঠে ঢুকে যাওয়াটা এবারই প্রথম নয়। এর আগে প্রথম রাউন্ডে এই ইংল্যান্ড-নিউজিল্যান্ড ম্যাচেই নগ্ন হয়ে মাঠে ঢুকে পড়েন এক দর্শক। তাকে আটক করতে গিয়ে প্রচুর বেগ পোহাতে হয় মাঠের নিরাপত্তা কর্মীদের। তবে শেষ পর্যন্ত তাকে গ্রেফতার করে পুলিশি হেফাজতে নিতে সক্ষম হয় তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণভবনে প্রধানমন্ত্রীর সম্মেলন শুরু

স্টাফ রির্পোটার :  আজারবাইজানের বাকুতে অনুষ্ঠিত জোট নিরপেক্ষ সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলনে ...

মেয়র নাছিরের ভিডিও বার্তা

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় একটি ঘটনার পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম ...