ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | প্যারিসে ইমরানের গানের অনুষ্ঠান পন্ড

প্যারিসে ইমরানের গানের অনুষ্ঠান পন্ড

ফ্রান্স প্রতিনিধিঃ

২৩ মে ফ্রান্সের রাজধানী প্যারিসে বৈশাখী মেলার আয়োজনে প্রবাসীদের মিলনমেলায় পরিণত হয়েছিল। দীর্ঘদিন করোনায় ঘরে আটকে থাকার পর এই উৎসবে সব শ্রেণি-পেশার প্রবাসীরা এসেছিলেন অনুষ্ঠান’টি উপভোগ করতে এবং সুন্দর সময় সবার মধ্যে ভাগাভাগি করে নিতে। স্থানীয় সময় দুপুর ২টার দিকে শুরু হয় অনুষ্ঠান’টি। এই অনুষ্ঠানে স্থানীয় শিল্পীদের গানের পর মঞ্চে আসেন বাংলাদেশ থেকে আমন্ত্রিত শিল্পীরা। ঝিলিক ও সিঁথী’র গানের পর ইমরান যখন স্টেজে উঠলেন এবং গান শুরু করেন। তার কয়েক মিনিটের মধ্যেই স্পিকার বন্ধ হয়ে যায়া এবং হঠাৎ করেই উশৃংখল কয়েকজন তরুণ  স্টেজের দিকে একে একে লাফিয়ে উঠে ইমরান কে লক্ষ্য করে। স্টেজ এর মধ্যেই হাতাহাতি হট্টগোল শুরু হয়।
পুলিশ এসে তাৎক্ষণিকভাবে তাদের স্টেজ থেকে নামিয়ে দেয় ও পুলিশ স্টেজ নিয়ন্ত্রণে নেয় এবং  শিল্পী ইমরান সহ স্টেজে থাকা তার সহ কো-আর্টিস্ট ও সকল কলাকুশলীদেরকে স্টেজ থেকে নামিয়ে দেয়া হয় গান বন্ধ করে দেয়া হয়। একজনকে ঘটনা স্থল থেকে গ্রেফতার করা হয়।

কেন, কি কারণে, কারা ছিলো এই উশৃংখল তরুণরা এবং কেন গান করতে বাধা দিল? এসব বিষয়ে কোনো তথ্য পাওয়া যায় নি এখন পর্যন্ত। তবে পুলিশ কাজ করছে।

করে। এতে বেশ কয়েকজন আহত হন এবং একজনকে পুলিশ গ্রেফতার করে।
স্বরলিপি নামের একটি সংগঠন এই বৈশাখী সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করে। শাহ গ্রুপের চেয়ারম্যান শাহ আলম এই অনুষ্ঠানের স্পনসর ছিলেন।
অনুষ্ঠানটি পণ্ড হওয়ায় সবাই আক্ষেপ ও ক্ষোভ প্রকাশ করেন। সবাই হতাশ ও অসন্তোষ হয়ে ঘটনার পিছনে যারা আছেন তাদের শাস্তির দাবী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...

বাংলাদেশ ও পর্তুগাল বর্ধিত আন্তঃ-সংসদীয় সহযোগিতায় সম্মত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগাল: বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব ...