Home | ব্রেকিং নিউজ | পার্বতীপুর ও ফুলবাড়ীতে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থীর গণসংযোগ

পার্বতীপুর ও ফুলবাড়ীতে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থীর গণসংযোগ

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর)দিনাজপুরের পার্বতীপুর ও ফুলবাড়ীতে জাতীয় পার্টির সম্ভাব্য এম.পি প্রার্থীর ঈদের শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ।

গত ২৩শে আগস্ট থেকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য, পার্বতীপুর উপজেলা জাতীয় পার্টির নেতা, বড়পুকুরিয়া কয়লা খনিতে এলাকাবাসীর পক্ষে আন্দোলনকারী নেতা মোঃ সোলায়মান সামি।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য পার্বতীপুর ফুলবাড়ী এলাকার মানুষের সাথে মত বিনিময় শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ অব্যাহত রেখেছেন। এলাকার মানুষ আগামীতে জাতীয় পার্টির প্রার্থীকে এলাকায় দেখতে চায়। এ নিয়ে ফুলবাড়ী পার্বতীপুর এলাকার প্রত্যেকটি ইউনিয়নে ও হাটবাজারে প্রচার প্রচারনা চালিয়ে আসছে। কেন্দ্রীয় থেকে তাকে মনোনয়ন প্রদান করলে তিনি এই এলাকার নেতা কর্মীদেরকে নিয়ে আগামী দিনে উন্নয়ন ও পরিবর্তনের মাধ্যমে এগিয়ে নেওয়ার জন্য তিনি এম.পি পদে পদপ্রার্থী।

মোঃ সোলায়মান সামি বলেন, ঘুষ, দূর্নীতির উর্ধ্বে থেকে জনগণের খাদেম হয়ে কাজ করতে এম.পি হতে চাই। জাতীয় পার্টির একক কিংবা মহাজোটের শরীক হিসেবেও মনোনয়ন ও জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আমি। এম.পি দের সম্পর্কে সাধারণ মানুষের নীতিবাচক ধারনা পাল্টাতে এম.পি হতে চাই। আমি নির্বাচনে জয়ী হয়ে নতুন প্রজন্মের কাছে অনুকরণীয় হয়ে থাকতে চাই। ঘুষ, দূর্নীতি ও স্বজনপ্রীতির উর্ধ্বে থেকে জনগণের খাদেম হিসেবে কাজ করতেই আমি এমপি হতে চাই।

তিনি আরো বলেন, জয়ী হলে নির্বাচনী এলাকাকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ার প্রত্যয় ব্যক্ত করে দলীয় প্রতীক লাঙলকে জয়ী করতে ভোট চান এবং ফুলবাড়ী, পার্বতীপুরের মানুষ আগামীদিনে এই আসনে উন্নয়ন ও পরিবর্তনের জন্য তরুণ ও নতুন মুখ দেখতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রামে ৩ ছিনতাইকারি গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গন্তব্যে পৌঁছে দেওয়ার কথা বলে মাইক্রোবাসে তুলে জিম্মি ...

পার্বত্য অঞ্চল হবে সম্পদ শান্তিতে সমৃদ্ধ: পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার: পার্বত্য চট্টগ্রামের সম্প্রীতি, সম্ভাবনা ও উন্নয়নের বিষয়টি বেশ জটিল, তবে ...