ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | পাটগ্রামে ভারতে অনুপ্রবেশের সময় শিশুসহ আটক ১২

পাটগ্রামে ভারতে অনুপ্রবেশের সময় শিশুসহ আটক ১২

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতে অনুপ্রবেশের সময় ৬ শিশুসহ ১২ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার তাদের আটক করে পাটগ্রাম থানা পুলিশে সোপর্দ করেন বিজিবি। আটক ১২ জনের মধ্যে শুক্রবার ৬ জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ও বাকি ৬ জন শিশুকে সমাজসেবা অধিদপ্তরে হস্তান্তর করা হবে বলে জানান পাটগ্রাম থানার ডিউটি অফিসার এএসআই দীপ্তি রানী ।

তিনি জানান, ওই সীমান্ত দিয়ে স্থানীয় শাকিল ইসলাম নামে এক দালালের মাধ্যমে ৬ জন শিশুসহ ১২ জন কাজের জন্য অবৈধ ভাবে ভারতে যাওয়ার চেষ্টা করেন। এ সময় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) তাদের আটক করেন।
আটককৃতরা হলেন, দালাল শাকিল ইসলাম (২০), আমিত্র রায় (১৯), আসাদ্দুজ্জামান (২১), বিশু (২০), জাফর (২২), ও শিশু ৬ জন হলেন আকাশ (১৫), সোহেল (১৬), রিপন (১৫), রাসেল (১৭), মাসুদ (১৬) ও মাজ্জক খান (১৮)। তাদের বাড়ি বিভিন্ন স্থানে বলে জানান এএসআই দীপ্তি রানী।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত এ তথ্য নিশ্চিত করে জানান, বিজিবি ওই ১২ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে একটি মামলা দায়ের করেছেন। তাদের মধ্যে শিশু ৬ জন বাদে বাকি ৬ জনকে গ্রেফতার দেখিয়ে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে। শিশু ৬ জনকে সমাজসেবা অধিদপ্তরের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তালায় জাতীয় পার্টি ও আ.লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত-৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে জাতীয় ...

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত রোহিঙ্গাদের ভাসানচরে নেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রোহিঙ্গাদের যারা আগুনে ঘর-বাড়ি হারিয়েছেন ...