ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | পর্তুগালে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্ট ২০২২

পর্তুগালে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্ট ২০২২

আনোয়ার এইচ খান ফাহিম,
ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ
বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন করেছে বাংলাদেশ দূতাবাস পর্তুগাল। প্রবাসে থাকা পরিবার পরিজন ছাড়া একঘেয়ে থেকে কিছুটা প্রশান্তি এবং কমিউনিটি ও পর্তুগাল প্রবাসীদের সাথে দূতাবাসের সাথে সুসম্পর্ক সৃষ্টি করতে পারে এই খেলার আয়োজন। গত ১৭ মে দূতাবাসের অফিসিয়াল ফেসবুক পেজের মাধ্যমে এই টুর্নামেন্ট এর ঘোষণা ও টীম আহবান করা হয়।
বাছাই প্রক্রিয়া খুব দ্রুত সম্পন্ন করে ২০ মে বিকাল ৪ টা ৩০ মিনিটে সবগুলো টীমের অধিনায়ক ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে ড্র এর মাধ্যমে পক্ষ ও প্রতিপক্ষ নির্বাচন করা হয়।

মান্যবর রাষ্ট্রদূত তারিক আহসান, দূতাবাসের দ্বিতীয় সচিব কনসুলেট প্রধান আবদুল্লাহ আল রাজি, দূতালয় প্রধান আলমগীর হোসেনসহ দূতাবাসের কর্মকর্তাবৃন্দ সে সময় উপস্থিত ছিলেন।
প্রথম ড্র এর দলের নাম টি তুলেন মান্যবর রাষ্ট্রদূত তারিক আহসান এবং পরের ড্র টি তুলেন আমন্ত্রিত অতিথি পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহুরুল আলম জসিম। ড্র এ পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেনও অংশ নেন।
খেলা ২১ মে রোজ শনিবার ও ২২ মে রোজ রবিবার এ দুই দিনে হবে। শুরু হবে সকাল ৮ টা থেকে। টি-টেন ও নক আউট নিয়মে খেলা হবে। ড্র থেকে সর্বপ্রথম টীম দুটো যারা খেলবে ‘কুলাজ বুলাস’ বনাম ‘পর্তুগাল বাংলা প্রেসক্লাব’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...

বাংলাদেশ ও পর্তুগাল বর্ধিত আন্তঃ-সংসদীয় সহযোগিতায় সম্মত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগাল: বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব ...