Home | খেলাধূলা | পরিস্থিতি ভালো না হলে বিপিএল নয় : বিসিবি

পরিস্থিতি ভালো না হলে বিপিএল নয় : বিসিবি

ক্রীড়া ডেস্ক : মহামারী করোনাভাইরাসের মধ্যেই বিভিন্ন দেশে খেলা হচ্ছে। সংযুক্ত আরব আমিরাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) হচ্ছে।

আগামী মাসেই শ্রীলংকার মাঠে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ছিল বাংলাদেশ দলের। কিন্তু লংকান ক্রিকেট বোর্ডের কঠিন শর্তের কারণে সফর স্থগিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সোমবার মিরপুর শেরেবাংলায় বিসিবি সভাপতি লংকান সিরিজ স্থগিতের ঘোষণা দেন। তারপরই প্রশ্ন ওঠে বিদেশি কোনো দলকে এনে আন্তর্জাতিক সিরিজ বা বিপিএল আয়োজন প্রসঙ্গে।

এ ব্যাপারে বিসিবি সভাপতি বলেছেন, ঘরোয়া ক্রিকেটে অনেক খেলা বাদ পড়েছে। কোনো দলকে আনতে চাইলে আনা যায়। আমরা দেখছি বিশ্ব পরিস্থিতি কী হয়। যদি ঘরোয়া ক্রিকেট কোনো সমস্যা ছাড়া শেষ করা যায়, তাহলে পরবর্তী চিন্তা করা যাবে। তবে এখনই নয়।

করোনার কারণে মার্চে বন্ধ হয়ে যায় ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। হয়তো এখন বন্ধ হয়ে যাওয়া সেই লিগটা আবার চালু হতে পারে।

গত শুক্রবার অবশ্য বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেছিলেন, যদি শ্রীলংকা সফর না হয়, তাহলে বিকেএসপিতে চার দলের একটি টুর্নামেন্ট আয়োজন করা হতে পারে। বিকেএসপিতে সব সুযোগ-সুবিধা আছে, চারটি দলকে একসঙ্গে রাখা কোনো সমস্যা হবে না। তবে ১২ দলের ঢাকা লিগ চালু করা এখন সম্ভব নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘ভাইরাসটি চ্যালেঞ্জ করেছিল আমাকে, জয়ী হয়েছি’

ক্রীড়া ডেস্ক : মহামারি করোনাভাইরাসের তাণ্ডবে বিপর্যস্ত পৃথিবী। মাঝে কিছুদিন সংক্রমণের গতি কিছুটা ...

বিশ্বে করোনায় আক্রান্ত সাড়ে ৪ কোটির কাছাকাছি

ইন্টারন্যাশনাল ডেস্ক : বিশ্বজুড়ে করোনা সংক্রমণ বাড়ছে। বিশ্বজুড়ে করোনাভাইরাসে সংক্রমিত শনাক্ত রোগীর সংখ্যা ...