ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | পত্নীতলা বি.এন.পির ডাকা সকাল সন্ধ্যা হরতাল শান্তিপূর্ন ভাবে হরতাল পালিত

পত্নীতলা বি.এন.পির ডাকা সকাল সন্ধ্যা হরতাল শান্তিপূর্ন ভাবে হরতাল পালিত

বুলবুল চৌধুরী, পত্নীতলা(নওগাঁ) প্রতিনিধি, ৭ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : দেশব্যাপী গণহত্যা ও সন্ত্রাসের প্রতিবাদে ঘোষিত গণবিক্ষোভ পালনের সময় গতকাল বুধবার সারাদেশে বাধা দান ও সমাবেশে ব্যাপক গুলিবর্ষনের প্রতিবাদে বি.এন.পির ডাকা সকাল-সন্ধ্যা হরতাল পত্নীতলায় আজ বৃহস্পতিবার শান্তি পূর্নভাবে পালিত হয়েছে।

উপজেলা বি.এন.পির সভাপতি (ভারপ্রাপ্ত) মোকছেদুল হক ছিরির নেতৃত্বে সরকারের দূর্র্নীতি, দূঃশাসন, নির্যাতন-নিপীড়ন ও গনহত্যার প্রতিবাদে হরতাল চলাকালীন সময়ে হরতাল সমর্থনকারীরা একটি মিছিল উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নজিপুর বাসস্ট্যান্ড গোলচত্বরে এসে শেষ করে এক পথ সভা করে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বি.এন.পির সেক্রেটারী আব্দুল হামিদ, সাদেকুল ইসলাম বারী, সাজেদুর রহমান দুলাল, চেয়ারম্যান আব্দুল্লা আল ফারুক, নুরুজ্জামান, আশরাফুল ইসলাম, রকিব উদ্দীন, পৌর বি.এন.পির সভাপতি মামুনুর রহমান, সেক্রেটারী আবু সুফিয়ান, পৌর যুবদল সভাপতি আশরাফুল ইসলাম রিচার্ড, সেক্রেটারী বায়েজীদ রায়হান শাহীন, ছাত্র দলের আহ্বায়ক শিবু সহ সকল অঙ্গসংগঠনের প্রায় হাজার উর্দ্ধো নেতাকর্মী বৃন্দ । হরতাল চলাকালীন সময়ে বিক্ষিপ্তভাবে কিছু পিকেটারের দেখা মিললেও কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটার খবর পাওয়া যায়নি।

সকাল থেকেই দূরপাল্লার কোন যানবাহন চলাচল করতে দেখা যায়নি। অন্যদিকে শহরের সকল দোকান-পাটগুলো ছিল বন্ধ। তবে দুপুরেরপর থেকে শহরে রিক্সা-ভ্যান সহ মটর সাইকেল চলাচল স্বাভাবিক হয়ে আসে। হরতাল চলাকালীন সময়ে শহরের গুরুত্ব পূর্ন স্থান ও মোড় গুলোতে পুলিশের কঠোর নজরদারী লক্ষ করা গেছে।

x

Check Also

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...

বাংলাদেশ ও পর্তুগাল বর্ধিত আন্তঃ-সংসদীয় সহযোগিতায় সম্মত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগাল: বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব ...