ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র ৪টি ভাংচুর

নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র ৪টি ভাংচুর

নড়াইল প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতিতে এক আওয়ামী লীগ নেতার বাড়িসহ চার বাড়িতে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে নড়াইলের কলাবাড়িয়া ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি বালা মিয়া শিকদার বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সকালে নড়াইলের নড়াগাতি থানার মুলখানা গ্রামে ওই ঘটনা ঘটেছে । স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে চলা বিরোধের জের ধরে গ্রামটিতে ওই ঘটনা ঘটেছে বলে পুলিশ ও স্থানীয়রা অভিমত।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার ওই গ্রামটিতে দীর্ঘ দিন যাবত নড়াইলের কলাবাড়িয়া ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি বালা মিয়া শিকদারের ও একই ইউপির সদস্য আব্দুল কাইউম শিকদার গ্রুপের মধ্যে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বন্দ্ব ও সংঘাত চলে আসছে। তারই জের ধরে ওই দিন সকাল সাড়ে ৯ টার দিকে ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি বালা মিয়া শিকদারের নেতৃত্বে একই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ মোল্যা, ওই ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি আকিদুল শিকদার, সাফায়েত মীর ও জিকরুল শিকদারের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে। হামলাকারিদের হাত থেকে রক্ষা পেতে ওইসব বাড়ির পুরুষেরা বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ার কারণে হামলাকারিরা লাগামহীন হয়ে ব্যাপক তান্ডব চালিয়েছে বলে ক্ষতিগ্রস্থদের অভিযোগ।

দুই গ্রুপ নেতা বালা মিয়া শিকদার ও কাইউম শিকদারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

নড়াইলের নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির বিডিটুডেকে জানান, ‘ঘটনাস্থলে পুলিশ টহল জোরদার করা হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কুমিল্লায় ৭ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সাত মাসে আটক সাত কোটি ...

ঢাবি শিক্ষার্থী শুভ হত্যার বিচার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

লালমনিরহাট প্রতিনিধি : ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী শিক্ষার্থী জাকারিয়া বিন হক শুভ’র(২৮) হত্যার ...