ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | নড়াইলের দুটি আসনের ভোটকেন্দ্র গুলোতে পৌঁছে গেছে নির্বাচনী সামগ্রী

নড়াইলের দুটি আসনের ভোটকেন্দ্র গুলোতে পৌঁছে গেছে নির্বাচনী সামগ্রী

নড়াইল প্রতিনিধি : নড়াইলের দুটি আসনের ভোটকেন্দ্রগুলোতে পৌঁছে গেছে নির্বাচনী সামগ্রী। নড়াইল-১ ও নড়াইল-২ আসনের ২৪২টি ভোটকেন্দ্রে এসব নির্বাচন সামগ্রী পাঠানো হয়েছে।

শনিবার (২৯ ডিসেম্বর) সকাল থেকে নড়াইল সদর, লোহাগড়া ও কালিয়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে স্ব-স্ব কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তার মাধ্যমে ব্যালট পেপার, ব্যালট বাক্স ,সিলসহ বিভিন্ন নির্বাচনী সরঞ্জামাদি ভোট কেন্দ্রে পৌঁছানোর কাজ শুরু হয়। নড়াইলের দুটি আসনে মোট ভোটার ৫ লাখ ৫৬ হাজার ১৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৭৫ হাজার ২৯ জন এবং নারী ভোটার রয়েছে ২ লাখ ৭৯ হাজার ০৭৩ জন। নড়াইল-১ আসনে মোট ভোটার ২ লাখ ৩৮ হাজার ১শ ৭৪ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ১৯ হাজার ১শ ৯৩ এবং পুরুষ ১ লাখ ১৮ হাজার ৯শ ৮১। নড়াইল-২ আসনে মোট ভোটার রয়েছে ৩ লাখ ১৭ হাজার ৮৪৪ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৬০ হাজার ৭০৬ এবং পুরুষ ভোটার রয়েছে ১ লাখ ৫৭ হাজার ১৩৮ জন।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্নের লক্ষ্যে সেনাবাহিনীর ৫ শতাধিক সদস্য গত ২৪ ডিসেম্বর থেকে জেলায় তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। নির্বাচনের দিনসহ ১ জানুয়ারি পর্যন্ত তারা মাঠে থাকবেন। এছাড়া, বিজিবি ৪ প্লাটন, র্যাব ৮৭৮ জন, পুলিশ ২ হাজার ৯শ ৪ জনসহ আনসার ও ভিডিপি সদস্যরা নির্বাচনী কাজে নিয়োজিত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুরে ইয়াসমিন ট্রাজেডি দিবস আজ

দিনাজপুর প্রতিনিধি : আজ ২৪ আগস্ট। দেশের ইতিহাসের জঘন্যতম বর্বরোচিত ঘটনা পুলিশ ...

দ্রুতগতির দাবানলে পুড়ছেই অ্যামাজন

ইন্টারন্যাশনাল ডেস্ক : আগের চেয়ে আরো দ্রুতগতিতে দাবানলে পুড়ছে ‘পৃথিবীর ফুসফুস’ খ্যাত অ্যামাজন ...