Home | ব্রেকিং নিউজ | নোয়াখালীতে ভুল চিকিৎসায় নবজাতক শিশু মৃত্যুর অভিযোগ

নোয়াখালীতে ভুল চিকিৎসায় নবজাতক শিশু মৃত্যুর অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর মাইজদী শহরের হসপিটাল রোডের মেট্রো হাসপাতালে ভুল চিকিৎসায় নবজাতক এক শিশুর মৃত্যুর অভিযোগ ওঠেছে।

শিশুটির বাবা নোয়াখালীর কবিরহাট উপজেলার সাপরাশিরহাট ইউনিয়নের বাসিন্দা দয়াল গাজী অভিযোগ করে বলেন,  আজ সকাল ৮ টায় তার স্ত্রীকে সে মেট্রো হসপিটালে ভর্তি করায়।

এরপর বিকেল চারটায় নরমাল ডেলিভারিতে তার মেয়ে সন্তান জন্ম গ্রহন করে। জন্ম নেয়ার পর থেকেই তার সন্তান একদমই সুস্থ ছিল। কিন্তু হঠাৎ করেই  ডাক্তার তার সন্তানকে একটা ইনজেকশন দেয় এবং ইনজেকশন দেওয়ার ত্রিশ সেকেন্ডের মধ্যেই শিশুটি কাপুনি দিতে দিতে  মারা যায়। সন্তান হারা দম্পতির অভিযোগ ভুল চিকিৎসার কারণেই শিশুটির মৃত্যু হয়েছে।

শিশুটি স্বজনরা আরো অভিযোগ করেন,  শিশুটি মারা যাওয়ার পর তারা সিভিল সার্জন কে অবহিত করলে হসপিটালের মালিকপক্ষ ভাড়াটিয়া লোকজন দিয়ে স্বজনদের ওপর হামলা করে এবং তাদের হসপিটাল থেকে বের করে দেয়। পরে পুলিশ হসপিটালে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ জানান, তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ গঠনা সিভিল সার্জনের কাছে জানলে চাইলে তিনি অভিযোগের  সত্যতা স্বীকার করে বলেন, জেলা সিভিল সার্জনের অফিস থেকে  তদন্ত টিম ঘঠন করা হয়েছে, তাদের রিপোর্ট অনুযায়ী হসপিটাল এবং হসপিটাল কর্তপক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সদরপুরে অনিক হত্যা বিচারের দাবীতে মানববন্ধন।

বি এইচ টিটু , সদরপুর, ফরিদপুর থেকেঃ গতকাল সোমবার বেলা ১১ ঘটিকায় ...

রাণীশংকৈলে ৫৪টি মন্ডপে চলছে প্রতিমা তৈরির কাজ

দুর্গাপূজাকে সামনে রেখে তৈরি করা হচ্ছে প্রতিমা দুয়ারে কড়া নাড়ছে দেবী দুর্গার ...