Home | বিনোদন | ঢালিউড | নায়িকা মাহির আসল ফেসবুক আইডি

নায়িকা মাহির আসল ফেসবুক আইডি

mahiya mahi 1বিনোদন ডেস্ক : রীতিমতো সামাজিক যোগাযোগ ওয়েবসাইট ফেসবুক নিয়ে ভীষণ যন্ত্রণায় সময় পার করছেন এই সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ফেসবুক পর্যবেক্ষণ করে দেখা যায় যে মাহিয়া মাহির নাম ব্যবহার করে ভুয়া ১০/১২টি একাউন্ট খোলা হয়েছে যার সাথে মাহির কোনো ধরনেরই সংশ্লিষ্টতা নেই।

 

মাহি বলেন, বিভিন্নজন বিভিন্ন নামে আমারই নাম ব্যবহার করে ফেসবুক একাউন্ট খুলে আমার নামে অপপ্রচার চালাচ্ছে। বিষয়টি আমার জন্য সত্যিই খুব পীড়াদায়ক। সারাদিন শুটিং নিয়ে ব্যস্ত থাকি আমি। যে কারণে টেলিভিশন সেটের সামনে একেবারেই বসা হয় না। তাই আমার কাছে একমাত্র বিনোদন-ফেসবুক। কিন্তু সেখানেও এ ধরনের ঝামেলা দেখে আমি প্রতিনিয়ত বিভ্রান্তির মুখোমুখি হচ্ছি।

 

মাহি আরো বলেন, ফেসবুকে আমার একটিই একাউন্ট আছে। আর সেটি হচ্ছে www.facebook.com/Mahiya Mahi এর বাইরে জাজ মাল্টিমিডিয়া থেকে আমার অফিসিয়াল ফেন পেজ ও অফিসিয়াল ফেন ক্লাব-এর দুটো আইডি ব্যবহৃত হচ্ছে। এর বাইরে ফেসবুকের অন্য কোনো একাউন্টের সাথে আমার কোনো ধরনের সংশ্লিষ্টতা নেই।

 

গত শুক্রবার মনতাজুর রহমান আকবর পরিচালিত তবুও ভালোবাসিছবিটি মুক্তি পেয়েছে। এই ছবিতে মাহিয়া মাহি সুনয়না চরিত্রে অভিনয় করেছেন। ছবিটি সর্বমোট ৮০টি হলে মুক্তি পেয়েছে। মাত্র ছয়দিনেই ছবিটি রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে বলে ছবিটির প্রযোজনা সংস্তা জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে।

 

তবুও ভালোবাসিছবিতে মাহিয়া মাহির বিপরীতে আছেন বাপ্পী চৌধুরী। বর্তমানে মাহিয়া মাহি জাকির হোসেন রাজু পরিচালিত দবির সাহেবের সংসারছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শাবানার ছবির নায়ক শাকিব খান

বিনোদন ডেস্ক : অভিনয় ছেড়ে বহু বছর ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন বাংলা ...

তরুণ পরিচালক রফিক সিকদারের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ অভিনেত্রী সুচরিতার

বিনোদন ডেস্ক : তরুণ পরিচালক রফিক সিকদারের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তুলেছেন বাংলা ...