ব্রেকিং নিউজ
Home | বিনোদন | নগ্ন দৃশ্যে অভিনয়ের জন্য নায়িকার বিরুদ্ধে অভিযোগ

নগ্ন দৃশ্যে অভিনয়ের জন্য নায়িকার বিরুদ্ধে অভিযোগ

বিনোদন ডেস্ক : সঞ্জয় লীলা বানশালীর ‘পদ্মাবত’ কিংবা মধুর ভান্ডারকারের ইন্দু সরকার, সম্প্রতি কিয়ারা আদবানীর কবীর সিং নিয়েও অনেক বিতর্ক হয়েছে। এবার তোপের মুখে পড়েছে তামিল ছবি ‘আদাই’। গতমাসে মুক্তি পেয়েছিল এর টিজার। এখানে দেখা গেছে অভিনেত্রী অমলা পাল নগ্ন দৃশ্যে অভিনয় করেছেন।

এ নিয়েই শুরু হয় বিতর্ক। কেউ কেউ নায়িকাকে সাহসী ভূমিকার জন্য প্রশংসা করছেন। তবে বেশিরভাগই অমলার সমালোচনায় মেতেছেন। এমন কি এক রাজনৈতিক নেতা অভিনেত্রীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগ আমলে নিয়েছে পুলিশ।

অভিযোগের ভিত্তিতে পুলিশ ছবির ডিস্ট্রিবিউটারদের নির্দেশ দিয়েছে ছবির প্রচারে ওই নগ্ন দৃশ্যের ব্যবহার কোনও ভাবেই না করতে। তবে বলিউড ও তামিল ফিল্ম ইন্ডাস্ট্রি অমলার সাহসের প্রসংশা করেছে।

রত্না কুমার পরিচালিত ‘আদাই’ ছবির সেই নগ্ন দৃশ্যে অভিনয়ের আগে কেমন ছিল ২৭ বছরের অভিনেত্রী অমলার মনের অবস্থা? শুটিং ফ্লোরে যাওয়ার আগে কী ভাবছিলেন তিনি? সেসব কথাও সম্প্রতি তিনি জানিয়েছেন ভারতীয় সংবাদ মাধ্যমকে।

‘আদাই’ ছবিতে নগ্ন দৃশ্য নিয়ে সমালোচনার জবাবে অমলা বলেন, ‘এ রকম লোক সর্বত্রই আছে যারা গোটা ছবি দেখার আগেই তা নিয়ে সমালোচনা শুরু করে দেন। এসব নিয়ে আমি মাথা ঘামাই না। যেটা উপভোগ্য এবং সিনেমার জন্য জরুরি সেটা করতে আমার কোনো আপত্তি নেই। সবাইকে বলবো আগে সিনেমাটা দেখুন, দেখুন খোলামেলা দৃশ্যটা কেন করা হলো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুরে ইয়াসমিন ট্রাজেডি দিবস আজ

দিনাজপুর প্রতিনিধি : আজ ২৪ আগস্ট। দেশের ইতিহাসের জঘন্যতম বর্বরোচিত ঘটনা পুলিশ ...

দ্রুতগতির দাবানলে পুড়ছেই অ্যামাজন

ইন্টারন্যাশনাল ডেস্ক : আগের চেয়ে আরো দ্রুতগতিতে দাবানলে পুড়ছে ‘পৃথিবীর ফুসফুস’ খ্যাত অ্যামাজন ...