ব্রেকিং নিউজ
Home | বিনোদন | সঙ্গীত | ধোঁয়াসাচ্ছন্ন পরিস্থিতিতে আতঙ্কিত সময় কাটাচ্ছি-ন্যান্সি

ধোঁয়াসাচ্ছন্ন পরিস্থিতিতে আতঙ্কিত সময় কাটাচ্ছি-ন্যান্সি

nancy press conferanceস্টাফ রিপোর্টার : বিএনপিকে সমর্থন করলেও সক্রিয় রাজনীতিতে জড়িত নন এবং হওয়ার ইচ্ছাও নেই বলে জানিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ন্যান্সি এ কথা জানান। তিনি আরো বলেন, এ মুহুর্তে আমি হয়রানি আতঙ্কে ভুগছি। কোনো না কোনো অজুহাতে তাকে বা তার পরিবারের সদস্যদের হয়রানি করা হতে পারে বলে আশঙ্কার কথা জানিয়েছেন তিনি।

ন্যান্সি বলেন, আমি আমজনতার একজন হিসেবে ফেসবুকে নিজের মনের ভাব প্রকাশ করেছি। ভালো লাগা, না লাগার কথা বলার অধিকার নিশ্চয়ই আমার রয়েছে। ৭ বছর ধরে সঙ্গীতাঙ্গনে থাকলেও এতোদিন আমি শিল্পী ছিলাম। এখন ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে সন্ত্রাসীদের আশ্রয়দাতা হয়ে গেলাম।

তিনি বলেন, বিভিন্ন সংবাদমাধ্যমকে নেত্রকোনা সদর থানা পুলিশ জানিয়েছে, ছাত্রদল ও ছাত্রশিবিরের কিছু নেতাকর্মী আমার বাড়িতে আশ্রয় নিয়েছে এমন তথ্যের ভিত্তিতেই পুলিশ অভিযানটি চালিয়েছে। কিন্তু সেখানে উপস্থিত ছিলেন মাত্র ৬ সদস্যের একটি দল। অথচ ঘটনার সময় অন্তত দুটি ভ্যান ও একটি মোটরসাইকেল নিয়ে ২৫ থেকে ৩০ পুলিশ সদস্যের একটি দল ছিল। পুলিশ সদস্য মাত্র ৬ জন। তাহলে বাকিরা কারা?

তিনি আরো বলেন, তল্লাশি করতে যাওয়া পুলিশ দলটির একজন শরীফ রেজাউল করিম জানিয়েছিলেন, অজ্ঞাতনামা কিছু লোক ন্যান্সির নিরিবিলি বাড়িতে অবস্থান নেয়ায় ন্যান্সির নিরাপত্তার কথা বিবেচনা করেই পুলিশ সেখানে যায়।

একই দলের সদস্য হয়ে দুই পুলিশ সদস্যের মন্তব্য দুই রকম কেন- এমন প্রশ্নও তোলেন ন্যান্সি। সব মিলিয়ে তিনি একটি ধোঁয়াসাচ্ছন্ন পরিস্থিতিতে আতঙ্কিত সময় কাটাচ্ছেন বলে জানান।

এছাড়া ওসি একটি সংবাদ ম্যধামে বলেছেন, আমি (ন্যান্সি) যেহেতু ঘর তল্লাশিতে তাদের সহযোগিতা করিনি, তাই ভবিষ্যতে তারাও আমাকে কোনো সহযোগিতা নাও দিতে পারে।

তিনি বলেন, এমন পরিস্থিতিতে আমি আতঙ্কিত। কার কাছে প্রতিকার চাইবো। আমি কি সদর থানাকে গিয়ে বলবো, আপনারা আপনাদের বিরুদ্ধে একটি জিডি করুন।

সংবাদ সম্মেলনে ন্যান্সির সঙ্গে আরো উপস্থিত ছিলেন- চলচ্চিত্র নির্মাতা চাষী নজরুল ইসলাম, জাসাস সভাপতি আবদুল মালেক, সাধারণ সম্পাদক মনির খান, জাসাস নেতা রিজিয়া পারভিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একযুগ পরে টরেন্টো মাতাবেন জেমস

বিনোদন প্রতিবেদক : দেশের মাটিতে নিয়মিতই একের পর এক কনসার্টে অংশ নেন ...

কাজী শুভর নতুন মিউজিক ভিডিও “সাদা মনে কাদা” আসছে

বিনোদন ডেস্ক: প্রকাশিত হতে যাচ্ছে কাজী শুভর নতুন মিউজিক ভিডিও “সাদা মনে ...