ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | ধর্ম নিয়ে মমতা-অমিত শাহর বাকযুদ্ধ

ধর্ম নিয়ে মমতা-অমিত শাহর বাকযুদ্ধ

ইন্টারন্যাশনাল ডেস্ক : পূজা ও ধর্মভিত্তিক রাজনীতি নিয়ে বিজেপির প্রাক্তন সভাপতি এবং ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নির্বাচনী প্রচারে গিয়ে মমতা ব্যানার্জিকে তীব্র আক্রমণ করেছেন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানায় দাঁড়িয়ে অমিত শাহ বলেছেন, ‘বাংলায় সরস্বতী পূজা হতো না। দুর্গাপূজা হয় না। বিজেপি শিবিরের চাপে কয়েকবছর পর এ রাজ্যে সরস্বতী পূজা চালু হয়েছে।

সামনেই বাংলার বিধানসভা নির্বাচন। তৃণমূলের অভিযোগ, ধর্মের ভিত্তিতে ভোট বিভাজন করতে চাইছে বিজেপি। এ দিনও সেই অভিযোগে সরব হলেন মমতা। সঙ্গে জানিয়ে দিলেন, ধর্মের ভিত্তিতে এ রাজ্যের ভোট ভাগ করতে দেবে না তৃণমূল কংগ্রেস। অমিত শাহর সভার কিছুক্ষণ পরেই দক্ষিণ ২৪ পরগনার পৈলান থেকে তাঁর আক্রমণের পাল্টা জবাব দিলেন তৃণমূল নেত্রী মমতা।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে মিথ্যাবাদী বলেও কটাক্ষ করে মমতা বলেন, সব মিথ্যে কথা। কে বলেছে এখানে সরস্বতী পূজা হয় না? দুর্গাপূজা না হলে ক্লাবগুলো কিভাবে টাকা পাচ্ছে? তৃণমূল নেত্রীর অভিযোগ, ‘ওঁরা তো সরস্বতী পূজার মন্ত্রই জানে না। বিজেপি নেতারা বাংলার সংস্কৃতি, শিষ্টাচার, ভদ্রতা সম্পর্কে কিচ্ছু জানে না।’

এর পরই মমতা বলেন, ‘আমরা যে কাউকে কান ধরে হিন্দু ধর্ম শিখিয়ে দেব। বাড়ি গিয়ে মা-বোনেদের ভুল বোঝালে সোজা কান মলে দিন। এতে তো আর মামলা হয় না।’ এসময় মঞ্চ থেকে সরস্বতী পূজার মন্ত্র উচ্চারণ করেন মমতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুবর্ণচরে মদ দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে যুবক কারাগারে

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নে পূর্ব বিরোধের জের ধরে ...

মসজিদে অর্থ দেওয়ার নামে কুয়েত সোসাইটির অর্থ আত্মসাত

আবু সাইদ, সাতক্ষীরা : সাতক্ষীরায় মসজিদ নির্মাণ কাজে ব্যাবহারের জন্য নেয়া কুয়েত ...