ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | দুর্নীতির দায়ে মরিয়ম নেওয়াজ গ্রেফতার

দুর্নীতির দায়ে মরিয়ম নেওয়াজ গ্রেফতার

ইন্টারন্যাশনাল ডেস্ক : পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে ও পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নেওয়াজকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার চৌধুরী সুগার মিলের অর্থ প্রতারণার অভিযোগের মামলায় তাকে গ্রেফতার করা হয়। এই মামলায় সম্পৃক্ততার জেরে মরিয়মের সঙ্গে তার চাচাত ভাই ইউসুফ আব্বাসকেও গ্রেফতার করা হয়েছে।

দেশটির কোট লাখপাতের কারাগারে থাকা বাবা নওয়াজ শরিফকে দেখে ফেরার পথে তাদের গ্রেফতার করে পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো (এনএবি)।

পিএমএল-এন সূত্র জানায়, ভাইস প্রেসিডেন্ট মরিয়ম বর্তমানে এনএবির প্রধান কার্যালয়ে আছেন। গ্রেফতারের পর তাকে এনএবি হেফাজতে রাখা হয়েছে।

এনএবি প্রসিকিউটর হাফিজ আসাদুল্লাহ আওয়ান জানান, কাল শুক্রবার সকালে তাকে আদালতে উপস্থিত করা হবে।

গত বছরের ডিসেম্বরে আল আজিজিয়া দুর্নীতি মামলায় পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে সাত বছরের কারাদণ্ড দেওয়া হয়। বর্তমানে কোট লাখপাত জেলে আছেন তিনি।

চৌধুরী সুগার মিলস দুর্নীতি মামলায় বৃহস্পতিবার নওয়াজ-কন্যা মরিয়মের এনবি-তে হাজিরা দেওয়ার কথা ছিল। তবে এনএবি-তে হাজির না হয়েই এদিন বাবা নওয়াজের সঙ্গে দেখা করতে কোট লাখপাত জেলে যান তিনি। সেখান থেকে ফেরার পথে গ্রেফতার হন মরিয়ম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পর্তুগালে বৃহত্তর ফরিদপুর এসোসিয়েশনের কমিটির অভিষেক ২০২২ অনুষ্ঠিত

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ বৃহত্তর ফরিদপুর এসোসিয়েশন এর ...

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...