ব্রেকিং নিউজ
Home | জাতীয় | দুদক পরিচালকের স্ত্রী আগুনে পুড়ে মৃত্যু

দুদক পরিচালকের স্ত্রী আগুনে পুড়ে মৃত্যু

স্টাফ রির্পোটার : দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মুহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া ইউসুফ আগুনে পুড়ে মারা গেছেন। বৃহস্পতিবার সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) তিনি মারা গেছেন। মৃত্যুকালে তিনি দুই সন্তান রেখে গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য মাহবুব কবির মিলন। তিনি বলেন, দুদক কর্মকর্তা মোহাম্মদ ইউসুফের স্ত্রীর লাশ এখন সিএমএইচের হিমঘরে রাখা হয়েছে। এখান থেকে উত্তরার বাসায় লাশ নিয়ে যাওয়া হবে। তবে দাফন কোথায় হবে তা এখনো ঠিক হয়নি।

বুধবার সন্ধ্যায় উত্তরা ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কের ১ নম্বর বাড়িতে আগুন লাগে। ছয়তলা ভবনটির দোতলায় আগুনের সূত্রপাত হয়। পরে বাসার ভেতর থেকে তানিয়াকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে নেওয়া হয় সিএমএইচে। সেখানেই আজ সকালে না ফেরার দেশে চলে যান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত দুদক কর্মকর্তা মুহাম্মদ ইউসুফ। সমাজের নানা অনিয়ম, অসঙ্গতি সমাধানে কাজ করেন বেশ পরিচিতি পান। বিশেষ করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অনিয়ম রোধ ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে কাজ করে সবার প্রশংসা কুড়িয়েছেন তিন। কিছুদিন আগে তাকে দুদকের পরিচালক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় প্রবেশপথে হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা বিসিবির

ক্রীড়া ডেস্ক : করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বাংলাদেশে সবধরনের ক্রিকেট ইভেন্ট স্থগিত করা ...

বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

স্টাফ রির্পোটার :বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, যারা একই পরিবারের ...