Home | ব্রেকিং নিউজ | দীঘিনালায় আইপিএল জুয়ারিদের আড্ডা, তথ্য সংগ্রহ করতে গেলে প্রাননাশের হুমকি

দীঘিনালায় আইপিএল জুয়ারিদের আড্ডা, তথ্য সংগ্রহ করতে গেলে প্রাননাশের হুমকি

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ি পার্বত্য জেলা দীঘিনালা উপজেলায় আইপিএল জুয়ারিদের আড্ডা সচিত্র তথ্য সংগ্রহ করতে গেলে প্রাননাশের হুমকি দুষ্কৃতিকারীরা। ইতিমধ্যে দেশের বিভিন্ন উপজেলায় চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ(আইপিএল) জুয়া বন্ধ করতে আইপিএল জুয়ারিদের কঠোর হুশিয়ারি দিয়ে মাইকিং করেছে স্থানীয় প্রশাসন। তারই মধ্যে খাগড়াছড়ি পার্বত্য জেলার বিভিন্ন উপজেলায় চলছে চলমান আইপিএল জুয়া আসর।

স্থানীয় সূত্রে জানা যায়, খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার রশিক নগর বটতলী বাজারে মো: আব্দুল(৩০) এর দোকানে গভীর রাত পর্যন্ত চলছে আইপিএল জুয়ারিদের আড্ডা ও জুয়া আসর। আব্দুলের দোকানে আইপিএল আড্ডা ও জুয়ারিদের নিয়ে সচিত্র তথ্য সংগ্রহ করতে গেলে জাতীয় দৈনিক গণমুক্তি পত্রিকার দীঘিনালা উপজেলা প্রতিনিধি মো: মহাসিন মিয়াকে হুমকি দিয়েছে দোকান্দার মো: আব্দুল।

সাংবাদিক মহাসিন মিয়া বলেন, গভীর রাত পর্যন্ত রশিক নগর বটতলী বাজারে মো: আব্দুলের দোকানে নিয়মিত চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ(আইপিএল) খেলা নিয়ে জুয়া চলমান রয়েছে। আমি একজন সচেতন ও সংবাদকর্মী হিসেবে জুয়া খেলতে নিষেধ ও তথ্য সংরক্ষণ করলে দোকানদার মো: আবদুল আমাকে গত ২৯/১০/২০২০ইং তারিখ বিকেল ৪ঃ১৫মিনিটে তার দোকানে একা ডেকে নিয়ে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। আমি এই বিষয়ে দীঘিনালা থানায় একটি সাধারন ডায়েরি অভিযোগ দায়ের করেছি।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) উত্তম চন্দ্র দেব বলেন, অভিযোগকারী মহাসিন মিয়া উপরোক্ত অভিযুক্ত ব্যক্তিকে উল্লেখ করে আমাদের কাছে একটি অভিযোগ পত্র দাখিল করেছেন, আমরা সেটা যাচাই-বাছাইয়ের সরেজমিনে প্রত্যক্ষ তদন্ত করে দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...

মদনে জাতীয় সমবায় দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যটি সামনে রেখে ...