ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | দিনাজপুরে শিশু হত্যার অভিযোগে মা গ্রেফতার

দিনাজপুরে শিশু হত্যার অভিযোগে মা গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে নিজের ৫ বছরের শিশু সন্তানকে হত্যার অভিযোগে মা রত্না বেগম (২৫)কে গ্রেফতার করেছে জিআর পুলিশ। মানসিক ভারসাম্যহীন কি না তা যাচাইয়ের জন্যে মা রত্নাকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। একটু সুস্থ্য হলে তাকে জেল-হাজতে প্রেরণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়,পাঁচ বছর বয়সী নিজ শিশু কন্যা হাসিকে গলা টিপে হত্যার পর নিজেই কোলে করে পুকুরে ফেলে দেয় তার মা রত্মা। ফেলে দেয়ার পর পিতার বাড়ীতে গিয়ে স্বজনদের জানান, আমার কন্যা হাসিকে গলা টিপে হত্যা করে পুকুরে ফেলেছি।আপনারা পুকুর থেকে লাশ উদ্ধার করুন।
এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে,দিনাজপুরের পার্বতীপুর পৌর শহরের গুলপাড়া মহল্লায়। শুক্রবার বেলা আনুমানিক সাড়ে তিনটার হাসিনুর সরদার টুংকুর শ্বশুড়বাড়ী গুলপাড়ার মহল্লার নুর মোহম্মদ সরদারের বাড়ীতে এ ঘটনা ঘটে। মা রত্না বেগম গলা টিপে হত্যা করে ৫ বছর বয়সী শিশু কন্যাকে। বিকাল সাড়ে ৪টার সময় স্বজনরা পুকুর থেকে শিশুটির মৃত দেহ উদ্ধার করে। শিশু কন্যার পিতা হাসিনুর সরদার টুংকু বদরগঞ্জ উপজেলার গোপিনাথপুর সরদার পাড়া গ্রামের বাসিন্দা। কন্যার পিতা হাসিনুর সরদার টংকু ঢাকায় একটি গার্মেন্টসে সুপার ভাইজার পদে কর্মরত।
স্বজনরা জানান, গর্ভধারিনী মা রত্না বেগম অনার্সের ছাত্রী তখন থেকে মানসিক ভারসাম্যহীন। সে সময়-অসময় অনেক বড় বড় দুর্ঘটনা ঘটিয়েছে পরিবারে। পরিবার সূত্রে জানা গেছে, রত্না মানষিক ভারসাম্যহীন হওয়ায় সন্তান নিয়ে বাবার বাড়ি পার্বতীপুরেই দীর্ঘদিন যাবত বসবাস করে আসছিলো।
শুক্রবার রাত ৮টায় পার্বতীপুর রেলওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ্ আল-মামুন ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে শিশুটির মরদেহ উদ্ধার শেষে ঘাতক মা রত্নাকে গ্রেফতার করে। মানসিক ভারসাম্যহীন হওয়ার পরীক্ষার জন্য পরে স্থানীয় হাস্পাতালে প্রেরণ করে তাকে।

এ ঘটনায় এলাকার শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তালায় জাতীয় পার্টি ও আ.লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত-৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে জাতীয় ...

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত রোহিঙ্গাদের ভাসানচরে নেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রোহিঙ্গাদের যারা আগুনে ঘর-বাড়ি হারিয়েছেন ...