Home | ফটো সংবাদ | দিনাজপুরে যুব মহিলা লীগের তিন নেত্রীকে বহিষ্কার

দিনাজপুরে যুব মহিলা লীগের তিন নেত্রীকে বহিষ্কার

স্টাফ রির্পোটার :দিনাজপুরে যুব মহিলা লীগের তিন নেত্রীকে বহিষ্কার করা হয়েছে। গতকাল রোববার বাংলাদেশ যুব মহিলা লীগ দিনাজপুর শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সংগঠনের প্যাডে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এই নেত্রীদের কোনো অপকর্মের দায় জেলা যুব মহিলা লীগ বহন করবে না।

এই তিনজন হলেন দিনাজপুর সদর উপজেলার পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক বাবলী আকতার, বিরামপুর উপজেলার পৌর যুব মহিলা লীগের সভাপতি শারমিন আক্তার ও সাধারণ সম্পাদক উম্মে হাবিবা।

তিনজনকে বহিষ্কারের বিষয়ে জানতে চাইলে দিনাজপুর যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা বলেন, ‘এই তিন নেত্রীর বিষয়ে বিভিন্ন ধরনের অপকর্মের অভিযোগ আমাদের কাছে আসে। আমরা যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে সেগুলো পাঠাই। কেন্দ্রীয় কমিটি তাদের বিরুদ্ধে পদক্ষেপ নিতে বললে তাদের বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত তিন নেত্রীর একজন দিনাজপুর পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক বাবলী আক্তার দাবি করেন, ‘সংগঠন থেকে বহিষ্কারের একটি নোটিশ হাতে পেয়েছি। কিন্তু আমার বিরুদ্ধে আনীত অভিযোগ ভিত্তিহীন ও বানোয়াট। রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হয়েছি আমি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুটিংয়ে ফিরলেন আলিয়া ভট্ট

বিনোদন ডেস্ক : বলিউডে একে একে সব বড় তারকাই শুটিং ফ্লোরে ফিরছেন। কেউ ...

বহু প্রশ্নের মধ্যেই জিজ্ঞাসাবাদ দীপিকা কে

বিনোদন ডেস্ক : সোশ্যাল মিডিয়া এবং নাগরিক সমাজে উঠে আসা বেশ কিছু প্রশ্নের ...