Home | ব্রেকিং নিউজ | দিনাজপুরে করোনায় আরও দু’জনের মৃত্যু

দিনাজপুরে করোনায় আরও দু’জনের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে করোনা আক্রান্ত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৯ আগস্ট) দু’জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনায় মৃত্যু ৫৩ জনে।

জেলায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে আরও ৪০ জনের। জেলায় ২৪ ঘন্টায় আরও নতুন করে আজ ৩৬ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত সংখ্যা ২৬৫৩ জন।আজ ৬৫ জনসহ জেলার করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ্য হয়েছে ১৯৮৫জন।

করোনায় মৃতরা হলেন, দিনাজপুর শহরের মুদিপাড়া এলাকার এস.এম শোয়েব (৮০)। তিনি আজ ভোরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। গত ১২ আগষ্ট তিনি করোনা আক্রান্ত শনাক্ত হয়েছিলেন।

অন্যদিকে আব্দুস সাত্তার (৬৪) নামে আরেকজনের মৃত্যু একই হাসপাতালে মৃত্যু হয় দুপুরে। তার বাড়ি চিরিরবন্দর উপজেলার ভুষিবন্দর এলাকায়। তিনি ১৪ আগষ্ট করোনা আক্রান্ত শনাক্ত হয়েছিলেন।

দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস জানান, আজ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে জেলার ১৩৯ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৬টি নমুনা পজিটিভ এসেছে।

পজিটিভ রিপোর্টগুলোর মধ্যে সদরে ২৩জন, বিরলে ২ জন, কাহারোলে ২ জন, বিরামপুরে ২ জন, চিরিরবন্দরে ২ জন,নবাবগঞ্জে ২ জন এবং ঘোড়াঘাটে একজন রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কঠোর লকডাউন এক সপ্তাহ বাড়ানোর পরামর্শ

স্টাফ রিপোর্টার: দেশে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে কঠোর লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর ...

রামেকে করোনায় একদিনে ১৮ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ...