Home | খেলাধূলা | ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে বিজয়ের সঙ্গে ডাক পেলেন মিথুন,সানজামুল ও রাজু

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে বিজয়ের সঙ্গে ডাক পেলেন মিথুন,সানজামুল ও রাজু

স্পোর্টস ডেস্ক : ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের প্রথম দুই ওয়ানডের জন্য রবিবার ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই সিরিজে ডাক পেয়েছেন এনামুল হক বিজয়। তিনি সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছেন ২০১৫ সালের ৫ মার্চ। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত আইসিসি বিশ্বকাপে স্কটল্যান্ডের বিপক্ষে ওই ম্যাচটিতে কাঁধের ইনজুরি পেয়েছিলেন বিজয়। তারপর তার আর জাতীয় দলের হয়ে ওয়ানডে ম্যাচ খেলা হয়নি।

এবারের জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) সেরা রান সংগ্রহকারী ব্যাটসম্যান ছিলেন এনামুল হক বিজয়। খুলনা বিভাগের হয়ে দুইটি সেঞ্চুরি ও একটি হাফ সেঞ্চুরিতে ৬১৯ রান করেন তিনি। দুইটি সেঞ্চুরির মধ্যে তার একটি ডাবল সেঞ্চুরি রয়েছে। ২১৬ রানের দারুণ একটি ইনিংস খেলেছিলেন তিনি।

ত্রিদেশীয় সিরিজের এই স্কোয়াডে সৌম্য সরকার জায়গা পাননি। জায়গা পাননি লিটন দাস, তাসকিন আহমেদ ও শফিউল ইসলামও। এনামুল হক বিজয়ের সঙ্গে দলে ঢুকেছেন মোহাম্মদ মিথুন, সানজামুল ইসলাম ও আবুল হাসান রাজু।

আগামী ১৫ জানুয়ারি মিরপুরে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। এই সিরিজে অংশ নিবে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে। সিরিজের সব ম্যাচই মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ত্রিদেশীয় সিরিজ শেষে শ্রীলঙ্কার বিপক্ষে দুইটি টেস্ট ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আনোয়ার গ্রুপের চেয়ারম্যান আর নেই

স্টাফ রিপোর্টার: দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী আনোয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলহাজ ...

গণটিকা: দুই ডোজ সম্পন্ন হলে সবাই সনদ পাবেন

স্বাস্থ্য ডেস্ক: টিকা গ্রহণ করা সবাই দুই ডোজ সম্পন্ন হলে সনদ নিতে ...