ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | তাহিরপুর উপজেলা নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ২১জন

তাহিরপুর উপজেলা নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ২১জন

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ২১জন। উপজেলায় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চেয়েছেন তারা। উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার বেলা ১২টায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা সকল নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন। দুপুর পর্যন্ত সভায় নেতৃবৃন্ধের কাছে প্রার্থীরা স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২১জন দলীয় মনোনয়ন চেয়েছে তাদের জীবন বৃত্তন্ত দাখিল করেছেন। কিন্তু উপজেলা থেকে ৩জনের নাম পাঠানো কথা থাকলেও ৩জনের অধিক প্রার্থী থাকায় কোন সিদ্ধান্ত না হওয়ায় সবার নাম সুনামগঞ্জ জেলা নেতৃবৃন্ধের কাছে পাঠানো হয়েছে।

চেয়ারম্যানও ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীরা হলেন,তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন খান,উপজেলা আ,লীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা আ,লীগের উপদেষ্টা আব্দুছ ছোবাহান আখঞ্জি,উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,সুনামগঞ্জ জেলা আ,লীগের সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল,তাহিরপুর উপজেলা আ,লীগের যুগ্ম সাধারন সম্পাদক শফিকুল ইসলাম,আমিনুল ইসলাম,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর,তাহিরপুর উপজেলা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আ,লীগ নেতা শামিম আখঞ্জি,বাদাঘাট ইউনিয়ন আ,লীগের যুগ্ম আহবায়ক মুজিবুর তালুকদার,আ,লীগ নেতা অনুপম রায়।

ভাইস চেয়ারম্যান পদে-উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,বালিজুরী ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক মিলন তালুকদার,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ঝুমুর কৃষ্ণ তালুকদার,আ,লীগ নেতা সিরাজুল ইসলাম,উত্তম পুরকাস্থ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে-সেলেনা আক্তার,রেবা আক্তার,বিউটি রানী সরকার,হেনা আক্তার,মল্লিকা খাতুন।

সুনামগঞ্জ জেলা আ,লীগের সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন,আমি র্দীঘ ৪২বছর যাবৎ আ,লীগের রাজনীতি করছি। কয়েকবার সুনামগঞ্জ ১আসনের জাতীয় নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়েও পাই নি। আশা করি উপজেলা নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পাব। কারন জাতীয় নির্বাচনে দলীয় মনোনয়ন বঞ্চিতরা উপজেলায় নির্বাচনে মনোনয়ন দেওয়ার বেপারে গুরুত্ব দেওয়া নির্দেশনা আছে জননেত্রী শেখ হাসিনার। আমি আমার র্দীঘ রাজনীতির জীবনে নিজের কথা চিন্তা না করে দলের স্বার্থে কাজ করেছি। আমার বিশ্বাস নেত্রী আমার রাজনীতিক কর্মকান্ড গুলো বিবেচনা করে মনোনয়ন দিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...