Home | সারা দেশ | ঠাকুরগাঁওয়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল চাই আন্দোলনের সভা

ঠাকুরগাঁওয়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল চাই আন্দোলনের সভা

অবহেলিত ও স্বাস্থ্যসেবা বঞ্চিত ঠাকুরগাঁও জেলার ২০ লাখ জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিতের দাবীতে ঠাকুরগাঁওয়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপনের দাবীতে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১৫ নভেম্বর) বিকালে ঠাকুরগাঁও বড়মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।সভায় সাংবাদিক বিশাল রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাংবাদিক শাহীন ফেরদৌস, সাংবাদিক কামরুল হাসান, যুব নেতা কাজল রহমান,আজিজুল  বাবু,নুরুজ্জামান রমজান, বিশিষ্ট ব্যবসায়ী রুবেল, ক্রীড়া সংগঠক ফারুক জুলু,তরুণ সমাজ কর্মী মাহফুজ আহম্মেদ,

এছাড়াও আরো বক্তব্য রাখেন যুব নেতা জাহিদ হোসেন,মোঃ কায়েস,ক্রীড়াসংগঠক রানা,সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাসুদ আহম্মেদ সুবর্ণ,ক্রীড়া সংগঠক ইব্রাহিম হোসেন, আনিসুর রহমানসহ শহরের তরুণ প্রজন্মের প্রতিনিধিবৃন্দ।

সভায় প্রবীণ সাংবাদিক শাহীন ফেরদৌসকে সমন্বয়কারী,সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাসুদ আহম্মেদ সুবর্ণ ও বিশিষ্ট ব্যবসায়ী নুরুজ্জামান রমজানকে উপসমন্বয়কারী করে ঠাকুরগাঁওয়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল চাই আন্দোলনের একটি কমিটি গঠন করা হয়।

এসময় সভায় সাংবাদিক বিশাল রহমান ও ব্যবসায়ী রুবেল বলেন শীঘ্রই বিভিন্ন শ্রেণীপেশার মানুষ বিশেষ করে ছাত্র, যুব,তরুণদের সঙ্গে মত বিনিময় করে ঠাকুরগাঁওয়ের মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপনের দাবীতে জনমত গড়ে তোলা সহ দাবি আদায়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

তাঁরা আরও বলেন, জেলার ২০ লক্ষাধিক জনসংখ্যার স্বাস্থ্য সুরক্ষিত করতে জেলা বাসীর প্রাণের দাবি মেডিকেল কলেজ ও হাসপাতাল চাই আন্দোলনকে যৌক্তিক পরিণতির দিকে নিয়ে যেতে জেলার সর্বস্তরের জনগণকে সোচ্চার করতে বিভিন্ন এলাকায় সভা সমাবেশ, মতবিনিময়সহ নানা কর্মসূচি হাতে নেয়া হবে।

বিশাল রহমান, ঠাকুরগাঁও থেকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বালিয়াডাঙ্গীতে জনবল সংকটে ব্যাহত স্বাস্থ্যসেবা

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে পরিবার কল্যাণ ...

জন্মদিনে নেতাকর্মীদের উষ্ণ ভালোবাসায় ভাসলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা হাসনাত রুমন

ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হাসনাত রুমনের জন্মদিন জন্মদিন উপলক্ষে ...