Home | রাজনীতি | ঠাকুরগাঁওয়ে তিনদিনের সাংগঠনিক সফরে এসে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় সভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

ঠাকুরগাঁওয়ে তিনদিনের সাংগঠনিক সফরে এসে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় সভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচন সম্পর্কে বাংলাদেশের মানুষের আস্থা একদম চলে গেছে। বর্তমান নির্বাচন কমিশন সম্পুর্নভাবে ব্যর্থ হয়েছে সুষ্ঠু ও অবাধ নির্বাচন করার জন্য।

সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে, ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

এসময় মির্জা ফখরুল বলেন, সরকার চায় না এদেশে একটা সুষ্ঠ নির্বাচন ব্যবস্থা থাকুক। নির্বাচনের মাধ্যমে জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে আসুক। এ কারণেই দেশে নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়েছে। আওয়ামী লীগ অত্যন্ত সুপরিকল্পিত ভাবে জনগণকে তাদের ভোটের অধিকার থেকে বঞ্চিত করেছে এবং নির্বাচন ব্যবস্থাকে ভেঙে ফেলেছে। স্থানীয় সরকার নির্বাচনে দলগত ভাবে যাওয়ার সিদ্ধান্ত এখনও হয়নি। নেওয়া হলে জানানো হবে।

জিয়ার মাজার প্রসঙ্গে বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ নিজেরাই প্রতারণা করে জনগণকে বিভ্রান্ত করতে চাইছে। জনগণের দৃষ্টিকে অন্যদিকে সারানো সরকারের মূল উদ্দ্যেশ্য। আমরা অত্যন্ত আশাবাদী তারেক রহমানের নেতৃত্বে দল সুসংগঠিত হবে এবং আমরা একটা আন্দোলন সৃষ্টি করতে পারবো। যে আন্দোলনের মধ্য দিয়ে আমরা এই স্বৈরাচারী ফ্যাসিস্ট সরকারকে সরিয়ে জনগণের একটা সরকার প্রতিষ্ঠা করতে সক্ষম হবো।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈইমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ,জেলা যুবদল সভাপতি চৌধুরী মহেবুল্লাহ আবু নুর,সাধারণ সম্পাদক মাহবুব হোসেন তুহিন, ছাত্রদল সভাপতি মোঃকায়েস, স্বেচ্ছাসেবক দল সভাপতি সরকার মোঃ নুরুজ্জামান, বিএনপি নেতা ইউনুস আলী,মোঃ জাফরুল্লাহ, পৌর বিএনপির তারেক আদনান,জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক প্রভাসক দেলোয়ার হোসেন সহ বিএনপি ও অংগ সংগঠনসমুহের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। উল্লেখ্য নিজ জেলায় তিনদিনের সফর চলাকালে তিনি জেলার পাঁচটি উপজেলায় বর্ধিতসভায় বক্তব্য রাখবেন।

বিশাল রহমান ঠাকুরগাও থেকেঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কাদের মির্জার আত্মহত্যার হুমকি

ডেস্ক রিপোর্ট : নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ...

বিষাক্ত সাপের ছোবল ও উগ্র-সাম্প্রদায়িকতার বিষ ছড়ানো হচ্ছে : কাদের

নওগাঁ প্রতিনিধি : সাম্প্রদায়িক অপশক্তি আবারও মাথাচারা দিয়ে উঠছে। আর তাদের উস্কানি ...