Home | সারা দেশ | ঠাকুরগাঁওয়ের সালন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচনের আলোচনার কেন্দ্রবিন্দুতে রাজু  

ঠাকুরগাঁওয়ের সালন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচনের আলোচনার কেন্দ্রবিন্দুতে রাজু  

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ১২ নং সালন্দর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডে মেম্বার পদে আলোচনার কেন্দ্রবিন্দুতে তরুণ প্রজন্মের প্রতিনিধি, প্রবাসী রাজু মিয়া।

সরেজমিন আগাম নির্বাচনী তৎপরতা দেখতে গিয়ে এলাকার নানা শ্রেণী পেশার মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, দীর্ঘদিন প্রবাসে থেকে ফিরে এলাকার সাধারণ মানুষের বিপদে আপদে মানবিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এলাকাবাসীর হ্রদয়ে জায়গা করে নিয়েছেন রাজু মিয়া। সংশ্লিষ্ট ওয়ার্ডের বাসিন্দা, ক্ষেত মজুর সালাম বলেন,এলাকার মানুষের বিপদে সবসময়ই রাজু ভাইকে পাশে পাই। সেকারণে আসন্ন নির্বাচনে মেম্বার পদে রাজু ভাইয়ের বিকল্প নেই।

এলাকার একজন শিক্ষক নাম প্রকাশ না করার শর্তে বলেন,দীর্ঘ ১৪ বছর প্রবাসে থাকার কারণে রাজু’র অর্থনৈতিক অবস্থা স্বচ্ছল। সে নির্বাচিত হলে দূর্নীতির আশ্রয় নিবেনা। সেজন্য আমরা সকলে একজোট হয়ে মেম্বার পদে রাজুকেই ভোট দিব। এ বিষয়ে রাজু’র সঙ্গে কথা বলে জানা গেছে, তিনি ছাত্র জীবনে ইউনিয়ন ছাত্র লীগের সহসভাপতির দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করেছেন। নির্বাচিত হলে এলাকার উন্নয়নে কি করতে চান?

এ প্রশ্নের জবাবে রাজু মিয়া জনবাণীকে বলেন,এলাকাকে মাদকমুক্ত করে তরুণদের জন্য একটি আদর্শ ওয়ার্ড গড়ে তোলা আমার লক্ষ্য। এছাড়াও শিল্প নির্ভর এ এলাকার বিভিন্ন কলকারখানায় স্থানীয় তরুণদের অগ্রাধিকারের ভিত্তিতে নিয়োগ দিয়ে বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করার চেষ্টা করবো।

তিনি আরো বলেন,নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর স্বার্থে আমার সাধ্যমত সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবো। এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে নির্বাচনী আলোচনার ঝড় তোলা এ তরুণের জন্য সর্বস্তরের সাধারণ মানুষ আশাবাদী হয়ে উঠেছেন।

বিশাল রহমান,ঠাকুরগাঁও থেকেঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অপরাধীদের শুধরে নেওয়ার লক্ষ্যে থানা হাজতে ‘পাঠাগার’ প্রতিষ্ঠা 

নতুন প্রতিজ্ঞায় জীবন গড়ার প্রয়াসে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ‘থানা হাজত পাঠাগার’প্রতিষ্ঠা করা হয়েছে। ...

হরিপুরে কিশোর সাব্বিরের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ১নং গেদুরা ইউনিয়নের মেদনী সাগর বাগানপাড়া গ্রামের মোঃ সাকিরের ...