Home | সারা দেশ | টেকনাফে লবণ বোঝাই ট্রাক থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার \ ট্রাকসহ আটক ৩

টেকনাফে লবণ বোঝাই ট্রাক থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার \ ট্রাকসহ আটক ৩

coxsbazarএম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ৩১ অক্টোবর \ কক্সবাজারের টেকনাফ থেকে লবণ বোঝাই ট্রাকে করে অভিনব পন্থায় পাচার কালে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় লবণ ও ট্রাকটিও জব্দ করে বিজিবি। বৃহস্পতিবার রাত ৮টার দিকে হোয়াইক্যং বিওপি’র একটি দল এ অভিযান চালায়। আটক ইয়াবা, লবণ ও ট্রাকের মুল্য ৫৭ লাখ সাড়ে ১৩ হাজার টাকা বলে জানিয়েছে বিজিবি।
হোয়াইক্যং  বিজিবি সুত্রে জানাগেছে, বৃহস্পতি বার রাত ৮টার দিকে টেকনাফ থেকে লবণ বোঝাই করে একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। হোয়াইক্যং বিওপির জওয়ানারা গোপন সংবাদের ভিত্তিতে লবণ বোঝাই ট্রাকটিতে তল্লাশী চালায়। এসময় লবণের ভিতরে লুকিয়ে অভিনব পন্থায় পাচারের সময় উদ্ধার করা হয় ৮ হাজার পিচ ইয়াবা  ট্যাবলেট।
বিজিবি আরো জানায়, ইয়াবা উদ্ধারের পাশাপাশি বোঝাই করা ২১ টন লবণসহ ট্রাক জব্দ, চালক হেলফার ও পাচারকারী সহ ৩ জনকে আটক করা হয়। আটককৃত ইয়াবারা মুল্য ২৪ লাখ টাকা, লবণের মুল্য ১লাখ ১৩ হাজার ৪ শত টাকা ও ট্রাকের মুল্য ৩২ লাখ টাকা । এব্যাপারে টেকনাফ থানায় মামলার প্রক্রিয়া চলছে।
এদিকে, বৃহস্পতিবার রাতে বিজিবি সদস্যরা টেকনাফ থেকে মালয়েশিয়াগামী ৮ জন যাত্রীকে আটক করেছে। আটককৃতরা সবাই ঢাকাজেলার বাসিন্দা। এদেরকে টেকনাফ থানায় সোর্পদ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিথ্যা মামলায় জামিন পেল মডেল ও সাংবাদিক মোজাম্মেল

সুনামগঞ্জ প্রতিনিধি : সাজানো মিথ্যা মামলা থেকে জামিনে মুক্তি পেল বাংলাদেশ চলচ্চিত্রের ...

চুয়াডাঙ্গায় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় টেকসই উন্নয়ন অভীষ্ট লক্ষ্য র্অজনে আমাদরে করণীয় র্শীষক ...