Home | ব্রেকিং নিউজ | টুঙ্গিপাড়ায় ৫ দিন পর স্কুলে ফিরেছে শিক্ষার্থীরা

টুঙ্গিপাড়ায় ৫ দিন পর স্কুলে ফিরেছে শিক্ষার্থীরা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ১৯ নং রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ দিন পর স্কুলে ফিরেছে শিক্ষার্থীরা।

এলাকাবাসী সুত্রে জানা যায়, বুধবার দুপুরে টুঙ্গিপাড়া ইউএনও মো: নাকিব হাসান তরফদার উপজেলা শিক্ষা কর্মকর্তা মহসিন রেজাকে সাথে নিয়ে স্কুলে গিয়ে অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তি ও অভিভাবকদের সাথে কথা বলেন এবং শিক্ষার্থীদের স্কুলে ফিরতে অনুরোধ করেন। তার অনুরোধে সারা দিয়ে অভিভাবকরা তাদের সন্তানদের পূনরায় স্কুলে পাঠায়।

ইউএনও মো: নাকিব হাসান তরফদার বলেন, স্কুলের বিষয়টি গনমাধ্যমে প্রকাশিত হলে ব্যাপারটি আমার নজরে আসে। তখন শিক্ষা কর্মকর্তাকে সাথে নিয়ে অত্র এলাকার সবার সাথে কথা বলি। তখন অভিভাবকরা তাদের সন্তানদের স্কুলে ফেরার প্রতিশ্রুতি দেয়।

প্রধান শিক্ষক ফাতেমা খাতুনের বিষয়ে জানতে চাইলে উপজেলা শিক্ষা কর্মকর্তা মহসিন রেজা বলেন, তিনি এই স্কুলে আর আসবে না। আপাতত তাকে স্কুল থেকে সরিয়ে উপজেলা শিক্ষা অফিসে নেয়া হয়েছে। আর বদলির বিষয়ে সময় সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, অত্র স্কুলের প্রধান শিক্ষক ফাতেমা খাতুনের দুর্নিতী ও সেচ্ছাচারিতার কারনে শিক্ষার্থীরা গত শনিবার থেকে স্কুলে আসা বন্ধ করে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে ডিবি পুলিশের হাতে ২ (দুই) ইয়াবা কারবারি আটক

সুদর্শন আচার্য্য, মদন, নেত্রকোণা : নেত্রকোণার মদন উপজেলা তিয়শ্রী ইউনিয়নের বাস্তা গ্রামে ...

মদনে ক্ষুদ্র নৃ—গোষ্ঠীর মধ্যে ভেড়া ও অন্যান্য উপকরণ বিতরণ

সুদর্শন আচার্য্য, মদন, নেত্রকোণা ঃ সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ—গোষ্ঠীর মাঝে ...