Home | ব্রেকিং নিউজ | টাঙ্গাইলের ৫টি পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী

টাঙ্গাইলের ৫টি পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী

রবিন তালুকদার, টাঙ্গাইল : টাঙ্গাইলে ৫টি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন।

শনিবার (৩০ জানুয়ারি) রাতে সংশ্লিষ্ট উপজেলায় পৌরসভার রির্টানিং অফিসারা এ ফলাফল ঘোষণা করেন। এ দিকে নির্বাচতে বিজয়ী হওয়ার পর মেয়র প্রার্থীর সমর্থকরা বিজয় উল্লাস করেন।
এর আগে শনিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে বিকেল ৪টার দিকে ভোট গনণা শেষ হয়।

টাঙ্গাইল সদর : টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এস এম সিরাজুল হক আলমগীর
বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি পান ৫৯ হাজার ৯৬৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বদ্বী বিএনপি’র প্রার্থী মাহমুদুল হক সানু পান ১৯ হাজার ৬৬০ ভোট। এই পৌরসভা নির্বাচনে ৬৪ ভোট কাস্টিং হয়। সিরাজুল হক আলমগীর ৪০ হাজার ৩০৭ ভোট বেশী পেয়ে বিজয়ী হন।

মির্জাপুর পৌরসভা : এ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী সালমা আক্তার বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি পান ১২ হাজার ৪৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বদ্বী বিএনপি’র প্রার্থী শফিকুল ইসলাম পান ২ হাজার ৯২৪ ভোট। সালমা আক্তার ৯ হাজার ৫৫৪ ভোট বেশী পেয়ে বিজয়ী হন।

ভূঞাপুর পৌরসভা : এ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র মাসুদুল হক মাসুদ বেসকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি পান ৯ হাজার ৪৯৬ জন। তার নিকটতম প্রতিদ্বদ্বী বিএনপি’র প্রার্থী জাহাঙ্গীর হোসেন পান ৪ হাজার ৪১৩ ভোট। মাসুদুল হক মাসুদ ৫ হাজার ৮৩ ভোট বেশী পেয়ে বিজয়ী হন।

মধুপুর পৌরসভা : এ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী সিদ্দীক হোসেন বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন।
তিনি পান ২৫ হাজার ৯৯২ জন ভোট। তার নিকটতম প্রতিদ্বদ্বী বিএনপি’র প্রার্থী আব্দুল লতিফ পান্না পান ১ হাজার ৬৫১ ভোট। সিদ্দীক হোসেন ২৪ হাজার ৩৩৮ ভোট বেশী পেয়ে বিজয়ী হন।

সখীপুর পৌরসভা : এ পৌরসভায় নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান মেয়র আবু হানিফ আজাদ বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি পান ৭ হাজার ৮৩৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বদ্বী স্বতন্ত্র প্রাথী ও সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব পেয়েছেন ৭ হাজার ৫৩৮ জন। আবু হানিফ আজাদ ২৯৫ ভোট বেশী পেয়ে বিজয়ী হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনায় ১০ জনের মৃত্যু

স্বাস্থ্য ডেস্ক: বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১০ জনের মৃত‌্যু হয়েছে। এ ...

বিলবাওকে হারিয়ে সুপার কাপ জিতল রিয়াল

স্পোর্টস ডেস্ক: সৌদি আরবের রিয়াদে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে অ্যাথলেটিক ক্লাব বিলবাওকে ...