Home | আন্তর্জাতিক | টাঙ্গাইলের গোপালপুরে সন্ত্রাসী হামলায় নিহত ছাত্রলীগ নেতার লাশ দাফন সম্পন্ন ॥ ছাত্রলীগের কর্মসুচী ঘোষনা

টাঙ্গাইলের গোপালপুরে সন্ত্রাসী হামলায় নিহত ছাত্রলীগ নেতার লাশ দাফন সম্পন্ন ॥ ছাত্রলীগের কর্মসুচী ঘোষনা

জে সাহা জয়, টাঙ্গাইল প্রতিনিধি, প্রতিনিধি, ১৯ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : হরতালে টাঙ্গাইলের গোপালপুরে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইমরান হোসেনের লাশ ময়নাতদন্তের পর গোপালপুর নেয়া হলে আত্মীয়স্বজন ও দলীয় নেতাকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়ে। মঙ্গলবার বিকেলে সুতি ভিএম স্কুলে জানাজার পর লাশ ঝাওয়াইল ইউনিয়নের  মোহাইল গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে দ্বিতীয়  জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।
এদিকে ইমরান নিহতের ঘটনায় বিএনপি ও আওয়ামী লীগ মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল শহরে পাল্টা পাল্টি কর্মসুচি পালন করে। টাঙ্গাইল প্রেসকাবে সাংবাদিক সন্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক কৃষিবিদ শামছুল আলম তোফা অভিযোগ করে বলেন, মঙ্গলবার সকালে গোপালপুরে হরতালের সমর্থনে উপজেলা ও পৌর বিএনপির নেতৃত্বে নেতাকর্মীরা মিছিল বের করে। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে শান্তিপুর্ন মিছিলের উপর হামলা চালায়।  বিএনপিকে জড়িয়ে ঘটনা ভিন্ন খাতে নেয়ার চেষ্টা চলছে বলেও অভিযোগ করেন শামছুল আলম তোফা।
এদিকে, জেলা ছাত্রলীগের উদ্যোগে একই সময়ে টাঙ্গাইল শহীদ মিনারে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ইমরান হোসেন হত্যাকারীদের আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবি জানানো হয়। জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হুদা নবীনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান খান ফারুক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র শহিদুর রহমান খান মুক্তি। সমাবেশ থেকে আগামী কাল বুধবার জেলার সকল শিা প্রতিষ্ঠানে ধর্মঘট ও উপজেলাগুলোতে দুপুর ১২ টায় মিছিল সমাবেশ করার কর্মসুচি ঘোষনা করা হয়।

x

Check Also

বাংলাদেশের পতাকার রঙে আলোকিত হলো অস্ট্রেলিয়ার ব্রিসবেন

ইন্টারন্যাশনাল ডেস্ক : অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের রাজধানী ব্রিসবেনের দুটি মূল স্থাপনা স্টোরি ব্রিজ এবং ...

অবশেষে বৈঠকে বসছে ভারত ও পাকিস্তান

ইন্টারন্যাশনাল ডেস্ক : দুই বছর পর সিন্ধুর জল বণ্টন নিয়ে মঙ্গলবার (২৩ মার্চ) ভারতের সঙ্গে ...