ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | জিসিসিতে টেন্ডার নিয়ে আ’লীগ ও ছাত্রলীগের সংঘর্ষ, কাউন্সিলরসহ আহত ৮

জিসিসিতে টেন্ডার নিয়ে আ’লীগ ও ছাত্রলীগের সংঘর্ষ, কাউন্সিলরসহ আহত ৮

gazipurমো: ফুয়াদ মন্ডল, জেলা প্রতিনিধি(গাজীপুর): গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) এ টেন্ডার নিয়ে আ’লীগের  দুই ঠিকাদারের ভাগ বাটোয়ারা নিয়ে পারস্পরিক সংঘর্ষের ঘটনায় নগর ভবনে বিভিন্ন কক্ষের দরজা, জানালা ও টেবিলের গ্লাস ভাঙচুর করা হয়। এ ঘটনায় আহত হন সিটি করপোরেশনের তিন কাউন্সিলর ও দুই ঠিকাদারসহ অন্তত ৮ জন।  ১৩ মে বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

নগর ভবন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সিটি করপোরেশনের দুটি অঞ্চলের কাজের শিডিউল কেনা ও নিজেদের মধ্যে পাওনা টাকা নিয়ে নগর ভবনের তৃতীয় তলায় জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শাহজাহান মিয়া সাজু এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান রিপনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। একপর্যায়ে শাহজাহান মিয়া ক্ষিপ্ত হয়ে রিপনকে মারধর করেন। খবর পেয়ে রিপনের ভাই গাজীপুর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী হোসেন লোকজন নিয়ে ঘটনাস্থলে যান। এ সময় তাঁরা শাহজাহানকে মারধর করেন। খবর পেয়ে শাহজাহানের লোকজন লাঠিসোটা ও রড নিয়ে নগর ভবনে গিয়ে বিভিন্ন কক্ষে রিপন ও তাঁর ভাই আলী হোসেনকে মারধর করেন। পরে তারা দ্বিতীয় তলায় তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আকবর হোসেনের কক্ষো ভাংচুর করে।  এ ঘটনার সময় উভয় পক্ষকে থামাতে গিয়ে গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর মো. জান্নাতুর রহমান, শওকত আলম ও আয়েশা খাতুন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, দুপুরে শাহজাহান মিয়া ও কামরুজামান রিপন নামের সিটি করপোরেশেনের দুই ঠিকাদার নিজেদের মধ্যে লেনদেন নিয়ে বাকবিতণ্ডা করে। এর এক পর্যায়ে হাতাহাতি হয়। খবর পেয়ে ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, পুলিশ সুপার হারুন অর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় সিটি করপোরেশনের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন কিরণ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীশংকৈল ইউএনও’র ১’শ টি হুইল চেয়ার প্রদান 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ এর ...

রাণীশংকৈল রামরাই দিঘী বিনোদন পার্কের উদ্ধোধন

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলের ঐতিহ্যবাহী রামরাই দিঘীতে নতুনভাবে গড়ে তোলা বিনোদন পার্কের উদ্বোধন করেন ...