ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | জমির বিরোধে ভাতিজাকে গলাকেটে হত্যা

জমির বিরোধে ভাতিজাকে গলাকেটে হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে ‘বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে’ এক শিশু খুন হয়েছে। এ ঘটনায় তার ৪ চাচাত ভাই ও চাচাকে আটক করেছে পুলিশ।

শনিবার সকালে কলমা ইউনিয়নের ডালারকান্দি গ্রামে ওয়াসিম নামে এই শিশুটিকে গলাকেটে হত্যা করা হয়। ওয়াসিম ওই গ্রামের আবদুল ওয়াদুদের ছেলে। ওয়াদুদের সঙ্গে তার ভাই আবদুর রাজ্জাকের (৬৫) বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে।

স্থানীয়রা জানান, সকালে শিশুটি ঘরে একা ছিল। তার বাবা-মা বাড়ি পাশে কাজ করছিলেন। তারা ঘরে ফিরে সন্তানের গলা কাটা লাশ দেখতে পান।

অষ্টগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মো. শরীফুল ইসলাম বলেন, শিশুটিকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। পুলিশ হত্যােণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছে। জমির বিরোধের জেরে হত্যাকা-ের এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় আবদুর রাজ্জাক ও তার চার ছেলেকে আটক করা হয়েছে জানিয়ে তিনি বলেন, শিশুর পরিবার হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

আটক অন্য চারজন হলো রাজ্জাকের ৪ ছেলে আলকাছ মিয়া (৩০), সাইফুল (২৫), কাউস (২৩) ও সৃজন (২০)। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানিয়েছেন পরিদর্শক শরীফুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সন্ত্রাস ও সাম্প্রদায়িক অপশক্তি রুখে দেওয়ার শপথ নিলেন বুয়েটের শিক্ষার্থীরা

স্টাফ রির্পোটার :  সব ধরনের সন্ত্রাস ও সাম্প্রদায়িক অপশক্তি রুখে দেওয়ার শপথ ...

বহুল প্রত্যাশিত ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ আন্তঃনগর ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার :  কুড়িগ্রামবাসীর বহুল প্রত্যাশিত ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ আন্তঃনগর ট্রেন উদ্বোধন করেছেন ...