Home | সারা দেশ | জন্মদিনে সর্বস্তরের জনগণের ভালোবাসায় ভাসলেন ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল 

জন্মদিনে সর্বস্তরের জনগণের ভালোবাসায় ভাসলেন ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল 

ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গতকাল ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলামের জন্মদিন পালন করা হয়।

১৪ নভেম্বর ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলামের জন্মদিন উপলক্ষ্যে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সরকারি হাস মুরগী খামারের সামনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করে ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ অ্যাপোলো,সদর উপজেলা সভাপতি মুজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু,আওয়ামী লীগের পৌর কমিটির সাংগঠনিক সম্পাদক মহিরউদ্দীন মিহির,সাংবাদিক কামরুল হাসান, সাংবাদিক বিশাল রহমান, সাংবাদিক নাহিদ রেজা,সাংবাদিক জুয়েল ইসলাম শান্ত, বিশিষ্ট নেট ব্যবসায়ী রমজান আলী,স্বেচ্ছাসেবক লীগের জেলা কমিটির সহসভাপতি আরাফাত জামান অপু, সালন্দর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আমিনুল ইসলাম সাধারণ সম্পাদক আব্দুল হামিদসহ বিভিন্ন ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ। সভায় উপস্থিত নেতৃবৃন্দ সদর থানার ওসির কাজকর্মের ভূয়শী প্রশংসা করে বলেন, এলাকার মাদক নিয়ন্ত্রণসহ অপরাধ দমনে তার সাহসী ভূমিকায় এলাকায় শান্তি বিরাজ করছে।

সর্বস্তরের মানুষের ভালোবাসার জবাবে ওসি তানভিরুল ইসলাম বলেন ঠাকুরগাঁওয়ের শান্তিপ্রিয় মানুষের ভালোবাসার প্রতিদান দেওয়া অসম্ভব তবে আমি যেখানে যে অবস্থায় থাকি আপনাদের কখনো ভূলবো না।

উল্লেখ্য ওসি তানভিরুল ইসলাম ঠাকুরগাঁও সদর থানার দায়িত্ব গ্রহণের পর মাদক নিয়ন্ত্রণসহ অপরাধ দমনে তার সাহসী ভূমিকার জন্য এলাকার সাধারণ মানুষের মনের মণিকোঠায় অবস্থান নিয়ে জনপ্রিয় হয়ে উঠেছেন।

বিশাল রহমান,ঠাকুরগাঁও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বালিয়াডাঙ্গীতে জনবল সংকটে ব্যাহত স্বাস্থ্যসেবা

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে পরিবার কল্যাণ ...

জন্মদিনে নেতাকর্মীদের উষ্ণ ভালোবাসায় ভাসলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা হাসনাত রুমন

ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হাসনাত রুমনের জন্মদিন জন্মদিন উপলক্ষে ...