ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | জগন্নাথপুরে নাগরিক সংবর্ধনাসভায় বক্তারা প্রকৃত জ্ঞান অর্জন করতে হলে কোরআন-হাদিসের পথ অনুস্বরণ করতে হবে

জগন্নাথপুরে নাগরিক সংবর্ধনাসভায় বক্তারা প্রকৃত জ্ঞান অর্জন করতে হলে কোরআন-হাদিসের পথ অনুস্বরণ করতে হবে

poto-02মোঃ শাহজাহান মিয়া, জগন্নাথপুর : সিলেটের প্রখ্যাত ওলি আলেমেদ্বীন ছাহেব ক্বিবলা আল্লামা  আব্দুল লতিফ চৌধুরী ফুলতলী (রঃ) এর জীবন আদর্শের উপর গবেষনা করে জগন্নাথপুর পৌর এলাকার হবিবপুর গ্রামের বাসিন্দা হলিয়ারপাড়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ কুষ্টিয়া ইসলামি বিশ্ব বিদ্যালয় থেকে এম ফিল ডিগ্রী অর্জন করায় হবিবপুর গ্রামবাসীর উদ্যোগে অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ বুধবার পৌর এলাকার হাসপাতাল পয়েন্টে একটি কমিউনিটি সেন্টারে নাগরিক সংবর্ধনাসভা অনুষ্টিত হয়। সংবর্ধনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংযুক্ত আরব আমিরাতের সাবেক বিচারপতি আল্লামা হাবিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর পৌরসভার মেয়র আক্তার হোসেন ও জগন্নাথপুর উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সৈয়দপুর সৈয়দীয়া শামছিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ আরেক এম ফিল ডিগ্রী অর্জনকারী মাওলানা সৈয়দ রেজওয়ান আহমদ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ। হবিবপুর গ্রামের প্রবীণ মুরব্বী আলহাজ আব্দুল হকের সভাপতিত্বে ও প্রভাষক আব্দুর রউফের পরিচালনায় অনুষ্টানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য ও রাজনীতিবিদ আনহার মিয়া, শিক্ষক মিজানুর রহমান, মাওলানা নুরুল হক, আব্দুল হান্নান, যুক্তরাজ্য প্রবাসী জেএসএস জাওয়াদিদ, দিলু মিয়া, মাওলানা ফয়েজ আহমদ, শামসুল হক, জাহেদুর রহমান, দিলোয়ার হোসেন প্রমূখ। সভায় শতশত জনতার উপস্থিতি ছিল লক্ষনীয়।
সভায় বক্তারা বলেন, জীবনের প্রতিটি ক্ষেত্রে মর্যাদা লাভ করতে হলে জ্ঞান অর্জন করতে হবে। আর জ্ঞান অর্জন করতে হলে সুশিক্ষায় শিক্ষিত হয়ে কোরআন-হাদিসের পথ অনুস্বরণ করতে হবে। বক্তারা  অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজর ভ‚ঁয়সী প্রশংসা করে বলেন, তিনি এম ফিল ডিগ্রী অর্জন করে হবিবপুর তথা জগন্নাথপুর উপজেলাবাসীর মুখ আরো উজ্জ্বল করেছেন। বক্তারা প্রত্যাশা ব্যক্ত করে বলেন, আগামীতে তিনি পিএইচডি ডিগ্রী অর্জন করে আমাদেরকে আরো গর্বিত করবেন। সংবর্ধিত অতিথির বক্তব্যে অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ বলেন, আমার অর্জন হবিবপুর তথা জগন্নাথপুর উপজেলাবাসীকে উৎসর্গ করলাম। সকলের সার্বিক সহযোগিতা পেলে আগামীতে পিএইচডি ডিগ্রী অর্জন করব ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

র্কমযজ্ঞ ও কর্মমুখর যাদুকাটায় নিরাবতা,৫০হাজার হাজার শ্রমিক বেকার,চারদিকে হাহাকার

সুনামগঞ্জ প্রতিনিধি:যাদুকাটা নদীর বুক থেকে বেলছা,টুকড়ি ও দেশীয় যন্ত্রপাতি দিয়ে বালু ও ...

মদনে জাতীয় জন্ম নিবন্ধন দিবস পালিত

সুদর্শন আচার্য (মদন,নেত্রকোণা),জন্ম সনদ শিশুর অধিকার, বাস্তবায়নের দায়িত্ব সবার , এই ¯েøাগানকে ...