Home | ব্রেকিং নিউজ | চমেক হাসপাতালে নতুন অধ্যক্ষ ডা. সাহেনা আক্তার

চমেক হাসপাতালে নতুন অধ্যক্ষ ডা. সাহেনা আক্তার

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ পদে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. সাহেনা আকতার। তিনি বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ডা. নাসির উদ্দিন মাহমুদের স্থলাভিষিক্ত হবেন।

বুধবার (২০ জানুয়ারি) স্বাস্থ্য মন্ত্রণালয়ের শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পারসোনেল-১ শাখার উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, বিসিএস স্বাস্থ্য ক্যাডার বা স্বাস্থ্য সার্ভিসের বর্ণিত কর্মকর্তাকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত তার নামের পার্শ্বে বর্ণিত পদে ও কর্মস্থলে বদলি বা পদায়ন করা হলো।

অধ্যক্ষ পদে পদায়ন পাওয়া ডা. সাহেনা আকতার একই মেডিকেল কলেজের গাইনী এন্ড অবস বিভাগের অধ্যাপক পদে কর্মরত ছিলেন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজের সাবেক শিক্ষার্থী।

রাষ্ট্রপতির আদেশে জনস্বার্থে জারি করা আদেশের অনুলিপি স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্মসচিব, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্মসচিব, অধ্যক্ষ ও পরিচালকসহ সংশ্লিষ্ট সকলকে পাঠানো হয়েছে।

গত ৩ জানুয়ারি চমেকের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. নাসির উদ্দিন মাহমুদকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা অনুষদের ডিন হিসেবে নিযুক্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আনোয়ার গ্রুপের চেয়ারম্যান আর নেই

স্টাফ রিপোর্টার: দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী আনোয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলহাজ ...

গণটিকা: দুই ডোজ সম্পন্ন হলে সবাই সনদ পাবেন

স্বাস্থ্য ডেস্ক: টিকা গ্রহণ করা সবাই দুই ডোজ সম্পন্ন হলে সনদ নিতে ...