Home | বিবিধ | আইন অপরাধ | চট্টগ্রামে আড়াই কোটি টাকার ইয়াবাসহ গ্রেফতার ১

চট্টগ্রামে আড়াই কোটি টাকার ইয়াবাসহ গ্রেফতার ১

ডেস্ক রির্পোট : নগরীর কর্ণফুলী থানার শিকলবাহা ক্রসিং এলাকায় ৫০ হাজার ইয়াবাসহ মো. তানভীর (৩৬) নামে এক যুবক গ্রেফতার করা হয়েছে।উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য আনুমানিক ২ কোটি ৫০ লক্ষ টাকা। বুধবার ভোরে জামাল শাহ্ হোটেলের সামনে ‘লন্ডন’ পরিবহনের একটি বাসে তল্লাশি করে ইয়াবাগুলো উদ্ধার করে র‌্যাব-৭। গ্রেফতার তানভীর কক্সবাজার জেলার কক্সবাজার সদর থানার উত্তর রোমালিয়াছড়ার মফিদুল আলমের ছেলে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার হতে ‘লন্ডন’ পরিবহনের একটি বাস যোগে বিপুল পরিমাণ ইয়াবা ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে গোপন সংবাদ পেয়ে তল্লাশী বসানো হয়। তল্লাশীর সময় লন্ডন পরিবহনের একটি বাসে তানভীর নামে এক যুবকের দেহ তল্লাশী করে তার কাঁধে থাকা ব্যাগের মধ্যে সুকৌশালে লুকানো ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়।

মাহমুদুল হাসান মামুন আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানভীর দীর্ঘদিন যাবত কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী কাছে বিক্রি করে আসছে বলে স্বীকার করেছে। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য আনুমানিক ২ কোটি ৫০ লক্ষ টাকা। গ্রেফতার তানভীরকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কোটালীপাড়ায় মিথ্যা মামলার প্রতিবাদে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় মিথ্যা মামলার প্রতিবাদে ছাত্রলীগের সংবাদসম্মেল মঙ্গলবার ...

লালমনিরহাটে ৬ ইউনিয়নে উপ-নির্বাচন ২০ অক্টোবর

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের ৬টি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ...