Home | বিবিধ | আইন অপরাধ | ঘোড়াঘাট ইউএনও হত্যার প্রচেষ্টা মামলায় রবিউলকে আরো ৩ দিনের রিমান্ড

ঘোড়াঘাট ইউএনও হত্যার প্রচেষ্টা মামলায় রবিউলকে আরো ৩ দিনের রিমান্ড

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে ঘোড়াঘাট ইউএন ওয়াহেদা খানমকে হত্যার প্রচেস্টা মামলায় ৬ দিনের রিমান্ড শেষে বৃহস্প্রতিবার (১৭ সেপ্টেম্বর) মামলার অন্যতম আসামী ইউএনও’র বাড়ির সাময়িক বরখাস্ত মালি রবিউল ইসলামকে আদালতের মাধ্যমে আরো ৬ দিনের রিমান্ড নিয়েছে পুলিশ।

কড়া নিরাপত্তা মধ্যে আজ বৃহস্পতিবার সাড়ে ১১টায় দিনাজপুর আদালতে হেলমেন্ড পরিয়ে রবিউল ইসলামকে নিয়ে আসে পুলিশ। আসামী রবিউল ইসলামকে পুলিশ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিতে বললে রবিউল অপারগতা জানায়। পরে ৬ ঘন্টা পর পুলিশ বিকেল সাড়ে ৫ টায় সিনিয়র জুডিশিশিয়াল ম্যাজিস্ট্রিট আদালতের বিচারক আনজুমান আরার আদালতে রবিউলকে হাজির করে আরো ৭ দিনের রিমান্ড চায়। অদালতের বিচার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

দিনাজপুর কোর্ট পরিদর্শক ইসরাইল হোসেন জানান,ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা হত্যার প্রচেষ্টা মামলার অন্যতম রবিউল ইসলাম আদালতে ১৬৪ জবান বন্দি অপারগতা জালালে মামলার তদন্তকারী কর্মকর্তা আরো ৭ দিনের রিমান্ড চাষ। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

এই মামলাটি তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর গোয়েন্দা পুলিশ-ডিবির ওসি ইমাম আবু জাফরের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য দেয়া সম্ভব হয়নি।

প্রসঙ্গতঃ গত ২রা সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ৩টায় ঘোড়াঘাট ইউএনওর বাস ভবনে ভেন্টিলেটার দিয়ে প্রবেশ করে দুর্বৃত্তরা ইউএনও ওয়াহিদা খানম এবং তার বাবা মুক্তিযোদ্ধা শেখ ওমর আলীর উপর হামলা চালায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুরে প্রকৃতির সৌন্দয্যের লীলাভুমি ধর্মপুর শালবন

শাহ্ আলম শাহী, দিনাজপুর : প্রকৃতির সৌন্দয্যের লীলাভুমি উত্তরের সর্ববৃহৎ দিনাজপুরের বিরলে ধর্মপুর ...

তেঁতুলিয়া থেকে অপরূপ পবর্তশৃঙ্গ কাঞ্চনজঙ্ঘা

শাহ্ আলম শাহী, তেঁতুলিয়া থেকে ফিরে : বরফ আচ্ছাদ্দিত কাঞ্চনজঙ্ঘার অপরূপ দৃশ্য ...