ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ঘোড়াঘাটের ইউএনও’র ঘটনায় রবিউল জড়িত নয় সংবাদ সম্মেলনে দাবি পরিবার ও এলাবাবাসি’র

ঘোড়াঘাটের ইউএনও’র ঘটনায় রবিউল জড়িত নয় সংবাদ সম্মেলনে দাবি পরিবার ও এলাবাবাসি’র

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুেরর ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর হামলার প্রকৃত ঘটনাকে আড়াল করতে রবিউল ইসলামকে ভয়-ভীতি দেখিয়ে মিথ্যা স্বীকারোক্তি মূলক জবানবন্দী এবং মিথ্যাভাবে ফাঁসানো অভিযোগ তুলেছে তার পরিবার।

দিনাজপুর প্রেসক্লাবে আজ মঙ্গলবার বেলা ১২টায় এক সাংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ঘোড়াঘাট ইউএনও’র হামলার প্রধান আসামী রবিউল ইসলামের পরিবার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রবিউলের ্বড় ভাই রহিদুল ইসলাম অভিযোগ করেন, যেদিন ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের উপর হামলার ঘটনা ঘটেছে,সেইদিন আমার ভাই রবিউল বাড়িতেই ছিলো ও রাতে আমরা সবাই একই সাথে খাওয়া দাওয়া করেছি।পরের দিন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার মাধ্যমে জানতে পারি যে ঘোড়াঘাট থানার ইউএনও সন্ত্রাসী হামলায় গুরুতর আহত। হঠাৎ ১০ সেপ্টেম্বর রাত্রে ডিবি পুলিশ আমার ভাইকে নিয়ে আসে ও ২ দফায় রিমান্ডে নিয়ে মারধর ও ভয়ভীতি দেখিয়ে মিথ্যা ভাবে তার স্বীকারক্তিমুলক জবানবন্দি নেওয়া হয়েছে বলেও রবিউলের পরিবার অভিযোগ করেন। তার পরিবার সুষ্ঠ তদন্তের মাধ্যমে মৃল আসামীকে খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানান।

সংবাদ সম্মেলনে,রবিউলের মা রহিমা বেগম,ভাই,স্ত্রী,চাচাসহ পবিবারের অন্যান্য সদস্য ও এলাবাবাসী উপস্থিত ছিলেন। এ সময় রবিউল ইসলামকে নির্দোষ দাবি করে তার মুক্তি’র দাবি জানান তারা।

উল্লেখ, গত ২রা সেপ্টেম্বর রাত আড়াইটায় ইউএনওর বাস ভবনে ভেন্টিলেটার দিয়ে দুবৃর্ত্তরা প্রবেশ করে ইউএনও এবং তার বাবার উপর হামলা চালায়। এতে গুরুতর আহত অবস্থায় প্রথমে রংপুর ও পরে হেলিকাপ্টারে করে ইউএন ও কে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধানমন্ত্রী ২৯ নভেম্বর বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন : রেলমন্ত্রী

রবিন তালুকদার, টাঙ্গাইল : রেলমন্ত্রী মো.নূরুল ইসলাম সুজন বলেছেন, আগামী ২৯ নভেম্বর ...

নতুন প্রেমে জড়িয়েছেন অভিনেত্রী মধুমিতা

বিনোদন ডেস্ক : পশ্চিমবঙ্গের অভিনেত্রী মধুমিতা সরকার। স্টার জলসায় প্রচারিত ‌‘বোঝে না সে ...