ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | ‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী


জিয়াউল হক জুমন,

স্পেন প্রতিনিধিঃ

সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার সিলেট (জালালাবাদ) এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচনে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ও গ্রেটার সিলেট নির্বাচন কমিশনের স্বচ্ছতা, জবাবদিহিতা এবং গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্য দিয়ে ২৯ মে ২০২২ সোমবার রাতে বাঙালি অধ্যুষিত এলাকা লাবাপিয়েসে বাংলাদেশ এএসোসিয়েশন ইন স্পেনের হলরুমে আব্দুল মুজাক্কির ও সেলিম আলম প্যানেলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করেছে।

কমিশনের সদস্য সচিব বকুল খানের সঞ্চালনায়,
প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি আল মামুন, আগামী দু’বছরের জন্য মুজাক্কির – সেলিম প্যানেলের ৩৫ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ প্যানেল কে বিজয়ী ঘোষণা করেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারি প্রধান নির্বাচন কমিশনার দবির তালুকদার, সদস্য কামরুজ্জামান সুন্দর, হাফিজ মিয়া, তুহিন আহমেদ,টেলিকনফারেন্সে শাওন আহ্মদ।


উল্লেখ্য (২৯ মে ) সোমবার মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখ থাকায় অন্য কোনো প্যানেল মনোনয়নপত্র জমা না দেওয়ায় মুজাক্কির রাজু সেলিম প্যানেলকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়।
এতে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব মাওলানা গউস উদ্দিন, নুর মিয়া, আব্দুল কাইয়ুম মাসুক, সুহেল আহমদ সামসু, আব্দুর রশিদ, নুরুল ইসলাম সহ বিপুল সংখ্যক প্রবাসী এবং বৃহত্তর সিলেট বিভাগের বিভিন্ন আঞ্চলিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশ ও পর্তুগাল বর্ধিত আন্তঃ-সংসদীয় সহযোগিতায় সম্মত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগাল: বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব ...

পর্তুগালে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্ট২০২২ এ “লিসবন সিক্সার’স” বিজয়ী

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ ২৪ মে বাংলাদেশ দূতাবাস ...