Home | ব্রেকিং নিউজ | গৌরনদীতে মাদ্রাসার ছাত্রকে মারধরের অভিযোগে শিক্ষক গ্রেফতার

গৌরনদীতে মাদ্রাসার ছাত্রকে মারধরের অভিযোগে শিক্ষক গ্রেফতার

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : বিলম্বে মাদ্রাসায় আসার কারণে বরিশালের গৌরনদী উপজেলার হোসনাবাদ মদিনাতুন উলুম নূরানী হাফেজী মাদ্রাসার নাজেরা বিভাগের আবাসিক ছাত্র মোঃ ইয়াসিন হাওলাদারকে (০৮) পিটিয়ে আহত করেছে এক শিক্ষক।

এ ঘটনায় নির্যাতিত ছাত্রের বাবা বাচ্চু হাওলাদার বাদি হয়ে মাদ্রাসার অভিযুক্ত শিক্ষক হাফেজ মোঃ শরিফুল মাহমুদকে (২৮) কে আসামি করে রোববার (২৭ সেপ্টেম্বর) সকালে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ তাৎক্ষনিক মাদ্রাসায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষক হাফেজ মোঃ শরিফুল মাহমুদকে (২৪) গ্রেফতার করেছে।

গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান জানান, মৃলাদী উপজেলার মিয়ারচর গ্রামের বাচ্চু হাওলাদারের পুত্র মোঃ ইয়াসিন হাওলাদার (০৮)কে গৌরনদী উপজেলার হোসনাবাদ মদিনাতুন উলুম নূরানী হাফেজী মাদ্রাসায় নাজেরা বিভাগে ভর্তি করেন। ভর্তির পর থেকে ওই ছাত্র মাদ্রাসার আবাসিক কক্ষে অবস্থান করে হাফেজী পড়াশুনা করে আসছিলো। মাদ্রাসার বেতন আনার জন্য ইয়াসিন বৃহস্পতিবার ক্লাশ শেষে ছুটি নিয়ে বাড়ি যায়। শুক্রবার অবিরাম বৃষ্টি ফলে ও তার (ইয়াসিন) পিতা টাকা জোগার করতে না পারায় শুক্রবার মাদ্রাসায় আসতে পারেনি। শনিবার দুপুরে ছাত্র ইয়াসিন মাদ্রাসায় পৌঁছলে শিক্ষক হাফেজ মোঃ শরিফুল মাহমুদ গাব গাছের লাঠি দিয়ে তাকে (ইয়াসিনকে) বেধড়ক পিঠিয়ে আহত করে। এ সময় ইয়াসিনের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেন। এ ঘটনায় ওই ছাত্রের পিতা বাচ্চু হাওলাদার বাদি হয়ে মাদ্রাসার অভিযুক্ত শিক্ষক হাফেজ মোঃ শরিফুল মাহমুদকে (২৪) আসামি করে রোববার সকালে থানায় একটি মামলা দায়ের করে। থানা পুলিশ তাৎক্ষনিক ওই মাদ্রাসায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে গতকাল দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরন করে।

মারধরের ব্যাপারে থানা হাজাতে বসে হাফেজ মোঃ শরিফুল মাহমুদ বলেন, ইয়াসিন প্রায়ই ক্লাশ বন্ধ দিয়ে বাড়ি যায়। ইয়াসিনের দেখাদেখি অন্য শিশুরা নষ্ট হয়ে যাচ্ছিল। তাই ওকে শাসন করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মানুষের মন থেকে পুলিশভীতি দূর করুন: রাষ্ট্রপতি

ডেস্ক রিপোর্ট : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, পুলিশ ও জনগণের পারস্পরিক ...

পুলিশ জনতার পুলিশে পরিণত হবে : প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট : মুজিববর্ষে পুলিশ সদস্যরা জনতার পুলিশে পরিণত হবে বলে প্রত্যাশা ...