ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | গৌরনদীতে কাউন্সিলর প্রার্থীর বাড়িতে হামলা ও নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

গৌরনদীতে কাউন্সিলর প্রার্থীর বাড়িতে হামলা ও নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : তৃতীয় ধাপে বরিশালের গৌরনদী পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের উটপাখি মার্কার কাউন্সিলর প্রাথী লিটন বেপারীর বাড়িতে হামলা ও তার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে প্রতিপক্ষ টেবিল লাইট মার্কার প্রার্থীর স্বজনদের বিরুদ্ধে। এ ব্যাপারে কাউন্সিলর প্রার্থী লিটন বেপারীর স্ত্রী বাদি হয়ে ৬ জনকে অভিযুক্ত করে গতকাল বৃহস্পতবার সকালে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

উটপাখির মার্কার কাউন্সিলর প্রাথী লিটন বেপারী অভিযোগ করেন, তার প্রতিদ্বন্দ্বী টেবিল লাইট মার্কার কাউন্সিলর প্রাথী ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক লুৎফর রহমান দ্বীপের ভাই বাবু মোল্লার নেতৃত্বে ৮/৯ জন সমর্থক তিনটি মোটর সাইকেল যোগে বুধবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে তার (লিটন) দক্ষিণ পালরদী এলাকার বাড়িতে হামলা চালায়। এ সময় াহমলাকারীরা তার বসত ঘর রামদা দিয়ে ভাংচুর করে। তখন বাড়ির মহিলারা ধাওয়া করলে হামলাকারীরা একটি মোটর সাইকেল ফেলে রেখে পালিয়ে যায়। বাড়ির মহিলারা ডাকচিৎকার করলে প্রতিবেশীরা ছুটে আসলে হামলাকারীরা ২টি ককটেল বিস্ফোরণ ঘটায়। এরপর হামলাকারীরা উটপাখির নির্বাচনী ক্যাম্পে অগ্নিসেংযোগ করে। এ ব্যাপারে তার (লিটন) স্ত্রী সুখীমনি বাদি হয়ে কাউন্সিলর প্রার্থী লুৎফরের সহোদর ভ্ইা বাবু মোল্লা, খোকন মোল্লা, ভাগ্নে রাকিব ঘরামী, সমর্থক রনি কাজী, কাইযূম কাজীসহ ৬ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে বলে কাউন্সিলর প্রার্থী লিটন বেপারী জানান।

এদিকে, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলামিন হাওলাদারে সমর্থকরা গতকাল বৃহস্পতিবার সকালে হামলা চালিয়ে ইখতিয়ার হাওলাদারের সমর্থক মোঃ সাব্বির (১৮) কে কুপিয়ে আহত করেছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান জানান, লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশের উন্নয়নে ভরতের যথেষ্ট ভূমিকা রয়েছে : তথ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি : স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ...

তালায় জাতীয় পার্টি ও আ.লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত-৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে জাতীয় ...