ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | গৌরনদীতে অপহরণের ২২ ঘন্টা পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার, গ্রেফতার-১

গৌরনদীতে অপহরণের ২২ ঘন্টা পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার, গ্রেফতার-১

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : অপহরণের ২২ ঘন্টা পর বরিশালের গৌরনদী উপজেলার ইল্লা দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্রী (১২)কে উদ্ধার ও অপহরণকারী আবু সিদ্দিক (১৯)কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার বাঘমারা গ্রাম থেকে অপহরণকারীকে গ্রেফতার ও আগৈলঝাড়া উপজেলার মাগুরা গ্রাম থেকে অপহৃতাকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে উপজেলার ব্রাহ্মনগাঁও গ্রামের ভিকটিমের বাবা বাদি হয়ে আবু সিদ্দিকসহ ৪ জনকে আসামি করে বৃহস্পতিবার ভোররাতে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে।

গ্রেফতারকৃত আবু সিদ্দিক উপজেলার বাঘমারা গ্রামের রাজু চোকিদারের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই মোঃ শাহজাহান মামলার বরাত দিয়ে জানান, গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) ভোররাত তিনটার দিকে মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ওই ছাত্রী (১২) প্রসাব করতে ঘরের বাইরে যায়। এ সময় আবু সিদ্দিকের নেতৃত্বে ওৎ পেতে থাকা ৪/৫ জনে ছাত্রীর মুখে কাপড় দিয়ে জোরপূর্বক তাকে অপহরণ করে নিয়ে যায়। এরপর ছাত্রীর স্বজনরা আপ্রাণ চেষ্টা চালিয়ে বুধবার দিবাগত রাত ১টার দিকে অপহরণকারী সিদ্দিকের খালা বাড়ি আগৈলঝাড়া উপজেলার মাগুরা গ্রাম থেকে অপহৃতা ছাত্রীকে উদ্ধার করেন।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদি হয়ে আবু সিদ্দিকসহ ৪ জনকে আসামি করে বৃহস্পতিবার ভোররাতে গৌরনদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে বাঘমারা গ্রামে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি আবু সিদ্দিককে গ্রেফতার করে। ভিকটিমকে গতকাল সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করা হয়।

গ্রেফতারকৃত সিদ্দিককে গতকাল দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন বলে মামলার তদন্তকারী কর্মকর্তা শাহ্জাহান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তালায় জাতীয় পার্টি ও আ.লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত-৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে জাতীয় ...

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত রোহিঙ্গাদের ভাসানচরে নেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রোহিঙ্গাদের যারা আগুনে ঘর-বাড়ি হারিয়েছেন ...