ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | গাজীপুর-১ আসনে মনোনয়নপত্র দাখিল করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

গাজীপুর-১ আসনে মনোনয়নপত্র দাখিল করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি।
গাজীপুর-১ আসনে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে এই আসনের সহকারী রিটার্নিং অফিসার ও কালিয়াকৈর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলামের কাছে নিজ মনোনয়নপত্র দাখিল করেন তিনি।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-১ আসনে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি তৃতীয় বারের জন্য আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র দাখিল করেন।
এসময় উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নাসিম কবির, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুরাদ কবির,পৌর আওয়ামীলীগের আহবায়ক আব্দুল ওয়াহাব মিয়া,গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী, গাজীপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আজাদ,উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কাশেম,পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক এড.বেলায়েত হোসেন বাবু,রফিকুল ইসলাম তুষার, শিকদার জহিরুল ইসলাম জয়,উপজেলা যুবলীগের সভাপতি হিরু মিয়া,মৌচাক ইউনিয়নের চেয়ারম্যান লোকমান হোসেন,এড.রফিক উদ্দিন আহম্মেদ প্রমুখ।
মনোনয়ন পত্র দাখিল শেষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাওয়ার কথা সারাবিশ্বই কিন্তু এখন নির্দ্বিধায় স্বীকার করছে। আমি মনে করি, বর্তমান সরকার দুই মেয়াদে দেশকে যেভাবে পরিকল্পিতভাবে এগিয়ে নিয়ে গেছে, এর সুফল যেভাবে সাধারণ মানুষ পেয়েছে, এসব কিছু বিবেচনা করে মানুষ আওয়ামী লীগের পক্ষে এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষেই তাদের সুচিন্তিত রায় দেবে। এসময় তিনি দলের সকল নেতাকর্মীদের মানঅভিমান ভূলে সম্মিলিতভাবে দেশরত্ন শেখ হাসিনার প্রতিক নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।
সহকারী রিটার্নিং অফিসার ও কালিয়াকৈর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপির নিজ মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীশংকৈল ইউএনও’র ১’শ টি হুইল চেয়ার প্রদান 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ এর ...

রাণীশংকৈল রামরাই দিঘী বিনোদন পার্কের উদ্ধোধন

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলের ঐতিহ্যবাহী রামরাই দিঘীতে নতুনভাবে গড়ে তোলা বিনোদন পার্কের উদ্বোধন করেন ...