ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | খেলাধুলার মাধ্যমে মাদক, নারী নির্যাতন ও জঙ্গিবাদকে না বলতে হবে, ………মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

খেলাধুলার মাধ্যমে মাদক, নারী নির্যাতন ও জঙ্গিবাদকে না বলতে হবে, ………মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি।
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন, খেলাধূলার মাধ্যমে মাদক সন্ত্রাস নারী নির্যাতনকে না বলতে হবে। সমাজে এটা আর চলতে দেওয়া যেতে পারে না। শুধু আইন দিয়ে মাদক সন্ত্রাস নারী নির্যাতনকে দমন করতে চায় না সরকার। সরকার চায় সকলকে নিয়ে এবং সকল স্থানীয় জন প্রতিনিধিদের নিয়ে এই দুরঅবস্থা মাদক নারী নির্যাতন বন্ধ করতে চায়। আপনারা জানেন বর্তমানে নারীরা এগিয়ে আছেন। এবারও তো আমরা গতকাল চ্যাম্পিয়ন হতাম। প্রাকৃতিক দুর্যোগ ও বৈরি আবহাওয়ার কারণে খেলা না খেলে যৌথ চ্যাম্পিয়ান করা হয়েছে। এটাও আমাদের জন্য গর্বের। আমাদের বাংলাদেশে সেই ফনী আঘাত করতে পারে নাই। মানুষের জানমাল বাড়ীঘর পশুপাখি রক্ষা পেয়েছে। আমরা আনন্দিত শত প্রাকৃতিক দূর্যোগের মধ্যেই পূর্বেই নির্ধারিত আজকের উদ্ধোধনী খেলায় খেলোয়াররা মাঠে হাজির হয়েছেন। ঝড় বৃষ্টি উপেক্ষা করে শত শত দর্শকমন্ডলীও মাঠে উপস্থিত রয়েছেন। জাতির স্বার্থে দেশের স্বার্থে জনগণের স্বার্থে এইটা আমাদের করতে হবে। আমি ধন্যবাদ জানাই গাজীপুরের পুলিশ সুপার সমাজের এই সংকট উপলব্দি করে জনগণকে সম্পৃক্ত করার যে উদ্যোগ তিনি নিয়েছেন আমি সরকারের পক্ষ থেকে এবং এলাকার পক্ষ থেকে পুলিশ সুপারকে অভিনন্দন জানাই।
মন্ত্রী শনিবার বিকেলে কালিয়াকৈর পৌরসভার ৫নং ওয়ার্ডের ডাইনকিনি কেন্দ্রিয় ঈদগাহ মাঠে খেলার উদ্ধোধনকালে উপরোক্ত কথাগুলো বলেন। উদ্ধোধনী সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র মজিবুর রহমান। বক্তব্য রাখেন গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম,কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন,গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী,কালিয়াকৈর উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ। এসময় উপস্থিত ছিলেন,কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন মজুমদার,পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কাশেম,পি,পি,এম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র সামছুল আলম সরকার, ৮নং ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার হোসেন আকুল, ৪নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর বেলায়েত হোসেন বেলাল প্রমুখ। খেলা শুরু হওয়ার পূর্ব মূহুর্তে গাজীপুর পুলিশ সুপার মাঠে উপস্থিত সকলকে মাদককে না বলার শপথ পাঠ করান।
উল্লেখ,আজকের উদ্ধোধনী খেলায় পৌরসভার ৮নং ওয়ার্ডের পূর্ব চান্দরা একাদশ ৫নং ওয়ার্ডের হরতকিতলা,ডাইনকিনি ইয়ংস্টার ক্লাবকে ২-১ গোলে হারিয়ে বিজয় অর্জন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কালিগঞ্জে মামলাবাজ তালেবের বিরুদ্ধে মানববন্ধন

আবু সাঈদঃ কালিগঞ্জের কুখ্যাত মামলাবাজ, পরসম্পদলোভী, চাঁদাবাজ আবু তালেবের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ...

মোল্লার চরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা সদর উপজেলার মোল্লারচরে শীতার্ত মানুষের মাঝে গতকাল বিসিএস ক্যাডার ...