Home | ব্রেকিং নিউজ | কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৪

কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৪

কুড়িগ্রাম প্রতিনিধি :  কুড়িগ্রাম সদর উপজেলায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন শিশুসহ দুজন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে কাঁঠালবাড়ি ইউনিয়নের আরডিআরএস বাজারে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নরসিংদী জেলার শিশু পরিবারে কর্মরত সিনিয়র কারিগরি প্রশিক্ষক (টিআই) আকবর হোসেন (৬২), তার স্ত্রী বিলকিস বেগম (৪৫), ছেলে বেলাল হোসেন (২৬) ও প্রাইভেটকারচালক দেলবর হোসেন। আকবর হোসেনের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাঁচপীর গ্রামে।

প্র্রতক্ষদর্শীরা জানায়, আকবর হোসেন স্ত্রী ও দুই সন্তান প্রাইভেটকারে ফিরছিলেন। পথিমধ্যে ওই স্থানে পৌঁছলে তার প্রাইভেটকারের সঙ্গে বিপরীতমুখী একটি বাসের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। এতে করে ঘটনাস্থলে নিহত হন প্রাইভেটকারচালক দেলবর হোসেন। পরবর্তীতে তাদের গুরুত্বর অবস্তায় উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে গেলে চিকিৎসাধীন মারা যান আকবর হোসেন, তার স্ত্রী ও ছেলে।

গুরুতর আহত হওয়ায় মেয়ে আয়শা সিদ্দিকাকে রংপুর মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে। এ ছাড়া কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে হেলপার অজ্ঞাত (১৩) চিকিৎসাধীন।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রেদওয়ান ফেরদৌস সজীব বিডিটুডেকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

কুড়িগ্রাম সদর থানার ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম বিডিটুডেকে জানান, ঘটনার পর পরই বিআরটিসি বাসচালক পালিয়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দেশে করোনায় আরও ৩৬জনের মৃত্যু, শনাক্ত ১১০৬

স্টাফ রিপোর্টার : করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩৬ জনের ...

পেনশন দিয়ে জঙ্গি পুষছে পাকিস্তান : ভারত

ইন্টারন্যাশনাল ডেস্ক : সরকারি কোষাগার থেকে পেনশন দিয়ে জঙ্গি পুষছে পাকিস্তান। বিগত সত্তর বছর ...