Home | ব্রেকিং নিউজ | কুমিল্লায় ৭ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

কুমিল্লায় ৭ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সাত মাসে আটক সাত কোটি ২৭ লক্ষাধিক টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে। রবিবার বিজিবি-১০ কুমিল্লা সদর দপ্তরের শালবন মাল্টিপারপাস হল সংলগ্ন মাঠে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

জানা যায়- চলতি বছরের ফেব্রুয়ারী থেকে ৩১ আগষ্ট ১১ কোটি ২৯ লাখ ১৭ হাজার ৩৪৭ টাকা মূল্যের মাদকদ্রব্যসহ বিভিণ্ন প্রকার চোরাচালানী মালামাল এবং ২৫১ জন আসামী আটক করতে সক্ষম হয়। যার মধ্যে ৭ কোটি ৭৯ লাখ ৮৪ হাজার ১৬৭ টাকা মূল্যের বিভিন্ন প্রকার মাদকদ্রব্য আটক করা হয়েছে এবং ৯৯৯টি মাদক মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে ৭ কোটি ২৭ লাখ ৩৩ হাজার ৭১০ টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়। এ সময় ৩৪ হাজার ১৮০ বোতল ফেনসিডিল, ৫০৪ বোতল বিভিন্ন প্রকার নেশা জাতীয় সিরাপ, ১ কোটি ৫০ লাখ ৭৫৬টি ইয়াবা ট্যাবলেট, ৬৮০.১ কেজি গাঁজা, ৪ হাজার ৮৫৯ বোতল বিভিন্ন প্রকার মদ এবং ২ কোটি ২ লাখ ১ হাজার ৩৩ টি বিভিন্ন প্রকার অবৈধ ট্যাবলেট ধ্বংস করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিজিবি কুমিল্লার সেক্টর কমান্ডার কর্ণেল আবু মোহাম্মদ মহিউদ্দিন। এছাড়া কুমিল্লা ব্যাটালিয়নের (১০ বিজিবি) কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কুমিল্লা ব্যাটালিয়নের (১০ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো.গোলাম ফজলে রাব্বি জানান, ভারত সীমান্তবর্তী কুমিল্লার বিভিন্ন এলাকায় গত ১ ফেব্রুয়ারি থেকে ৩১ আগস্ট পর্যন্ত সময়ে মালিকবিহীন অবস্থায় আটক করা সাত কোটি ২৭ লাখ ৩৩ হাজার ৭২০ টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। এসবের মধ্যে রয়েছে ফেনসিডিল, গাঁজা, মদ, ইয়াবা, বিভিন্ন অবৈধ ট্যাবলেট ও বিভিন্ন ধরণের মাদকদ্রব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মানুষের মন থেকে পুলিশভীতি দূর করুন: রাষ্ট্রপতি

ডেস্ক রিপোর্ট : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, পুলিশ ও জনগণের পারস্পরিক ...

পুলিশ জনতার পুলিশে পরিণত হবে : প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট : মুজিববর্ষে পুলিশ সদস্যরা জনতার পুলিশে পরিণত হবে বলে প্রত্যাশা ...