Home | বিবিধ | আইন অপরাধ | কুমিল্লার আ.লীগ নেতাকে অপহরণের অভিযোগ

কুমিল্লার আ.লীগ নেতাকে অপহরণের অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা জেলার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান পারভেজ সরকারকে রাজধানী ঢাকায় অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে।তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, আজ শুক্রবার দুপুরে রাজধানীর লালমাটিয়া এলাকার মিনার মসজিদ থেকে জুমার নামাজ পড়ে বের হওয়ার সময় তাকে একটি পাজেরো গাড়িতে করে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন পারভেজ।

কুমিল্লা উত্তর আওয়ামী লীগের আহ্বায়ক পারভেজ হোসেন ২০১৪ সাল পর্যন্ত তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে লালমাটিয়া সি ব্লকের ৩০ নম্বর বাড়িতে থাকতেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আজ বেলা পৌনে দুইটার দিকে মিনার মসজিদ থেকে জুমার নামাজ পড়ে কয়েক গজ দূরে লালমাটিয়ার সি ব্লকের ২৭ নম্বর সড়কে নিজ বাসার দিকে যাচ্ছিলেন পারভেজ। বাসার গেটের সামনে আসার পর প্যান্ট ও গেঞ্জি পরা এক ব্যক্তি তার সঙ্গে করমর্দন করেন। এ সময় লম্বা চুলের আরেক ব্যক্তি পেছন থেকে এসে পারভেজ সরকারের মুখ চেপে ধরেন। ঠিক ওই সময় পেছন দিক থেকে কালো রঙের একটি পাজেরো সামনে আসে। ধস্তাধস্তির পর পারভেজকে গাড়ির ভেতর ঢুকিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়।

মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, আমরা আশপাশের বাসার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে দেখছি। কারা তাকে নিয়ে গেছে জানার চেষ্টা করছি।

 

[প্রিয় পাঠকপাঠিকা আপনিও বিডিটুডে২৪ ডট কম এর অংশ হয়ে উঠুন।  সমকালীন ঘটনা, সমাজের নানান সমস্যাজীবনজাপনে সঙ্গতীঅসঙ্গতীসহ বিভিন্ন  বিষয়ে বস্তনিষ্ঠ   অপনার  যৌক্তিক মতামত  লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bdtoday24@gmail.com- ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্কুল ড্রেস ও জুতা ছোট হওয়ায় বিপাকে রাণীশংকৈলের শিক্ষার্থীরা

দেড় বছর আগের বানানো স্কুল ড্রেস আর জুতা ছোট হয়ে যাওয়ায় বিপাকে ...

ঠাকুরগাঁওয়ে মাদক গ্রহণ করে পিতাকে প্রহার করায় ছেলের জেল

ঠাকুরগাঁওয়ে মাদক গ্রহণ করে পিতাকে প্রহার করায় ছেলেকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ...