ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | কালিয়াকৈরে এক যুবককে শ্বাসরোধে হত্যার চেষ্টা ও অপর যুবককে মারধর

কালিয়াকৈরে এক যুবককে শ্বাসরোধে হত্যার চেষ্টা ও অপর যুবককে মারধর

কালিয়াকৈর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাঘাইর এলাকার গলায় গামছা পেছিয়ে দিয়ে এক যুবককে শ্বাসরোধে হত্যার চেষ্টা ও মারধরের অভিযোগ পাওয়া পাওয়া গেছে। অপরদিকে উপজেলার মনতলা দক্ষিণপাড়া এলাকায় এক যুবককে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এসব ঘটনায় বুধবার সকালে কালিয়াকৈর থানায় দুটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত যুবকরা হলেন- কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িড়য়া ইউনিয়নের বাঘাইর এলাকার আশরাফুল আলমের ছেলে রাসেল মোল্লা (৩০) ও একই ইউনিয়নের মনতলা দক্ষিণপাড়া এলাকার সদর আলীর ছেলে ফজর আলী (৩৪)।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িড়য়া ইউনিয়নের বাঘাইর এলাকার আশরাফুল আলম ও তার পরিবারের সঙ্গে তাদের প্রতিবেশী মৃত জসিম উদ্দিনের দুই ছেলে হাসেন আলী ও কলিম উদ্দিন এবং অপর প্রতিবেশি রশিদের ছেলে সুরুজ মিয়া, কেরামত আলীর ছেলে ইমান আলীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ কারণে তারা প্রতিবেশী আশরাফুল আলম ও তার পরিবারের উপর বিভিন্নভাবে অন্যায় অত্যাচার করে আসছে। এর জের ধরে গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে একটি গানের অনুষ্ঠান থেকে ফেরার পথে আগে থেকে উৎপেতে থাকা হাসেন ও তার ভাই কলিম এবং সুরুজ ও ইমানসহ তাদের সহযোগীরা লাঠি-সোটা, লোহার নিয়ে আশরাফুলের ছেলে রাসেলের উপর হামলা করে। এসময় তারা তাকে এলোপাথারী মারধর করে নীলা-ফুলা জখম করে। পরে তারা একটি গামছা তার গলায় পেছিয়ে তাকে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালায় এবং তার জ্যাকেটের পকেটে থাকা ৬৫ হাজার টাকা লুট করা হয়। এসময় তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে তাকে হত্যার হুমকি দিয়ে হামলাকারীরা চলে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত রাসেলের বাবা আশরাফুল আলম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অপর দিকে উপজেলার মনতলা দক্ষিণপাড়া এলাকার সদর আলীর ছেলে ফজর আলী তার ব্যবসায়িক কাজে মঙ্গলবার রাত পাশের মনতলা বাজারে যান। এসময় তার পথরোধ করে মনতলা এলাকার মৃত শুকু মিয়ার দুই ছেলে বাদশা মিয়া ও তোতা মিয়া তার উপর হামলা চালায়। পরে তারা তাকে এলোপাথারী মারধর করে নীলা-ফুলা গুরুতর জখম করে এবং তার কোর্টের পকেটে থাকা ১ লাখ টাকা লুট করে। তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত ফজর আলী বুধবার সকালে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, পৃথক হামলার ঘটনায় থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। তবে ঘটনা দুটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশের উন্নয়নে ভরতের যথেষ্ট ভূমিকা রয়েছে : তথ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি : স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ...

তালায় জাতীয় পার্টি ও আ.লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত-৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে জাতীয় ...