ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | কালিয়কৈরে নিখোঁজের এক দিন পর যুবকের ও গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়কৈরে নিখোঁজের এক দিন পর যুবকের ও গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে নিখোঁজের একদিন পর এক যুবকের লাশ ও নিজের ভাড়া বাসা থেকে অপর এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার সকালে উপজেলার সফিপুর ও রতনপুর এলাকা থেকে ওই দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে নিখোঁজের একদিন পর ওই যুবকের রহশ্যজনক মৃত্যুর ঘটনায় স্থানীয় লোকজনের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

নিহতরা হলেন, নওগাঁ জেলার পতনিতলা থানার গোয়ালীয়া নাগরগোলা এলাকার আবুল কাশেমের ছেলে শাহানেওয়াজ (৩৩) ও দিনাজপুর জেলার বিরল উপজেলার তেগুরা এলাকার ইরফান আলীর স্ত্রী আঞ্জুয়ারা (৪৮)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শাহানেওয়াজ দীর্ঘদিন আগে জীবিকার খোঁজে গাজীপুরের কালিয়াকৈর আসেন। পরে তিনি উপজেলার সফিপুর মুক্তিযোদ্ধা গেইট এলাকায় তার এক ভায়ড়ার সাথে বাসা ভাড়া থাকতেন। গত রোববার বিকেলে নিজের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে যাওয়ার কথা ছিল। ২১শে ফেব্রুয়ারী বিভিন্ন ছুটি থাকার কারণে তিনি হাসপাতালে যাননি। পরে তিনি বেড়াতে যাওয়ার কথা বলে ওইদিন বিকেলে বাসা থেকে বের হয়ে যান। এরপর তিনি নিখোঁজ হন, আর বাসায় ফিরে আসেনি। সোমবার সকালে উপজেলার রতনপুর এলাকার সামান উদ্দিনের বাড়ির পাশে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য নিহত যুবকের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এদিকে নিখোঁজের একদিন পর ওই যুবকের রহশ্যজনক মৃত্যুর ঘটনায় স্থানীয় লোকজনের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

অপরদিকে ইরফান আলী তার স্ত্রী আঞ্জুমান আরা ও তাদের চার সন্তান নিয়ে দীর্ঘদিন আগে জীবিকার খোঁজে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। পরে তারা উপজেলার সফিপুর এলাকার আহসানউল্লার বহুতল ভবনের ৬ষ্ঠ তলায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। স্বামী স্থানীয় কারখানায় কাজ করেন এবং স্ত্রী আঞ্জুয়ারা একজন গৃহিনী। গত বৃহস্পতিবার তার স্বামী-সন্তান তাদের গ্রামের বাড়িতে চলে যান। সেদিন থেকে তার স্ত্রী আঞ্জুয়ারা তাদের ভাড়া বাসায় একা ছিলেন। সোমবার সকালে গ্রামের বাড়ি থেকে তার স্বামী-সন্তান তাদের ভাড়া বাসায় ফিরে আসেন। কিন্তু ঘরের দরজা-জানালা বন্ধ দেখতে পেয়ে তাকে ডাকাডাকি করলেও তার কোন সারা শব্দ পাওয়া যায়নি। এতে সন্দেহ হলে তারা ঘরের দরজার সিটকারি ভেঙ্গে ভিতরে ঢুকে ফ্যানের সাথে গলায় ওড়না পেচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ওই যুবকের মৃত্যুর কারণ জানা যায়নি। তবে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ওই গৃহবধুর লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাটোরে পিতাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

নাটোর প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় পিতাকে হত্যার দায়ে ছেলে সেন্টু সরকারকে যাবজ্জীবন কারাদণ্ডের ...

বাংলাদেশের উন্নয়নে ভরতের যথেষ্ট ভূমিকা রয়েছে : তথ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি : স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ...