ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | কালিগঞ্জে ধানক্ষেত থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার

কালিগঞ্জে ধানক্ষেত থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলায় ধানক্ষেত থেকে শাহাজাত হোসেন (২০) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সুজন ও শামিম নামে দুজনকে আটক করেছে কালিগঞ্জ পুলিশ।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতে মদাতী ইউনিয়নের কাগজীটারি এলাকার ধানক্ষেত থেকে শাহাজাতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শাহাজাত হোসেন উপজেলার মদাতী ইউনিয়নের খালিসা মদাতী গ্রামের লোকমান হোসেনের ছেলে।

আটক সুজন একই এলাকার আজিজার রহমানের পুত্র ও শামিম উপজেলার কিসামত মদাতী গ্রামের আমিরুল হকের পুত্র।

পুলিশ জানায়, সোমবার (২১ সেপ্টেম্বর) বিকালে ইজিবাইক নিয়ে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি শাহাজাত। অনেক খোঁজাখুজির পর সন্ধান না পেয়ে আজ মঙ্গলবার সকালে পরিবারের পক্ষ থেকে বিষয়টি পুলিশকে জানানো হয়। তার পরিবারের দেয়া তথ্যের ভিত্তিতে বাড়ি থেকে প্রথমে সুজন নামের এক যুবককে আটক করা হয়। পরে সুজনের দেয়া তথ্যের ভিত্তিতে সন্ধ্যায় লালমনিরহাট রেলওয়ে স্টেশন এলাকা থেকে ওই ইজিবাইকসহ শামীমকে আটক করে সদর থানার এসআই আসাদ। তাদেরকে জিজ্ঞাসাবাদের পর রাতে মদাতী ইউনিয়নের কাগজীটারি এলাকার ধানক্ষেত থেকে শাহাজাতের মরদেহ উদ্ধার করা হয়।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাত হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তাৎক্ষনিকভাবে দুজনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধানমন্ত্রী ২৯ নভেম্বর বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন : রেলমন্ত্রী

রবিন তালুকদার, টাঙ্গাইল : রেলমন্ত্রী মো.নূরুল ইসলাম সুজন বলেছেন, আগামী ২৯ নভেম্বর ...

নতুন প্রেমে জড়িয়েছেন অভিনেত্রী মধুমিতা

বিনোদন ডেস্ক : পশ্চিমবঙ্গের অভিনেত্রী মধুমিতা সরকার। স্টার জলসায় প্রচারিত ‌‘বোঝে না সে ...