Home | আন্তর্জাতিক | করোনায় আক্রান্ত রাম জন্মভূমি ট্রাস্টের প্রধান
রাম জন্মভূমি ট্রাস্টের প্রধান মোহন্ত নিত্যগোপাল দাস। (ফাইল ফটো)

করোনায় আক্রান্ত রাম জন্মভূমি ট্রাস্টের প্রধান

ইন্টারন্যাশনাল ডেস্ক : রামমন্দির নির্মাণের আগে ভূমি পূজা সম্পন্ন হয়েছে অযোধ্যায়। গত ৫ আগস্ট পূজার দিন উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ সরকার ও বিজেপির শীর্ষ নেতারা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে একই মঞ্চে ছিলেন রাম জন্মভূমি ট্রাস্টের প্রধান মোহন্ত নিত্যগোপাল দাসও।

বুধবার তার করোনায়ায় আক্রান্ত হওয়ার খবর মেলে। খবর এনডিটিভির

গত ১১ আগস্ট মথুরায় জন্মাষ্টমীর অনুষ্ঠানের পর অসুস্থ হয়ে পড়েন নিত্যগোপাল। শ্বাসকষ্ট শুরু হলে তাকে হাসপাতালে স্থানান্তর করা হয়। অ্যান্টিজেন টেস্টে ধরা পড়ে তিনি করোনা পজিটিভ। অযোধ্যার মঞ্চে তার সঙ্গে অন্য যারা মঞ্চে ছিলেন, তাদের কারো করোনায় আক্রান্তের খবর পাওয়া যায়নি। সুতরাং নিত্যগোপাল কীভাবে কোত্থেকে করোনা সংক্রমিত হলেন, তা জানা যায়নি। ভূমি পূজার দিন করোনার কারণে সবধরনের প্রটোকল ও সাবধানতা অবলম্বন করা হয়েছিল। তবে অন্যদের সবার মুখে মাস্ক থাকলেও নিত্যগোপাল খোলামুখেই অনুষ্ঠানে অংশ নেন। এ ছাড়া ওইদিন মঞ্চে হাজির ছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, রাজ্যপাল আনন্দীবেন প্যাটেল এবং বিজেপির আদর্শিক পরামর্শদাতা ও রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) প্রধান মোহন ভাগবত।

অনুষ্ঠানের কিছুদিন আগে অবশ্য রাম জন্মভূমি চত্ত্বরে দায়িত্বে থাকা একজন পুরোহিত প্রদীপ দাস এবং ১৪ জন পুলিশের শরীরে করোনাভাইরাস পজিটিভ ধরা পড়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মির্জাপুরে আ’লীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্ধীতায় মেয়র নির্বাচিত

রবিন তালুকদার, টাঙ্গাইল : টাঙ্গাইলরে মির্জাপুর পৌরসভার বিনা্ প্রতদ্বিন্দ্বতিায় ময়ের নির্বাচিত হয়েছেনে আওয়ামী ...

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক খায়রুলের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

হাবীব জুয়েল, রাজশাহী : সম্প্রতি রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর খায়রুল তালাইমারীর ...